০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

গাজীপুরে ৮৩৬ বস্তা কাঁচা মরিচ উদ্ধার

গাজীপুরে ৮৩৬ বস্তা কাঁচা মরিচ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের জয়দেবপুরে একটি কোল্ডস্টোরেজ থেকে ৮৩৬ বস্তা কাঁচা মরিচ উদ্ধার করা হয়েছে। এ সময় কোল্ডস্টোরেজের ম্যানেজারকে অর্থদণ্ড করা হয়।

বুধবার (৯ অক্টোবর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর-গাজীপুরের সহকারী পরিচালক মো: শরীফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার উপজেলার রাজেন্দ্রপুর চৌরাস্তার বি কে বাড়ি রোডের গ্রিন গোল্ড পলেস্টার নামের কোল্ডস্টোরেজ থেকে ওই কাঁচা মরিচ উদ্ধার করা হয়।

মো: শরীফুল ইসলাম জানান, রাজেন্দ্রপুর চৌরাস্তার গ্রিন গোল্ড পলেস্টার নামের কোল্ডস্টোরেজে বিপুল পরিমাণ কাঁচা মরিচ অবৈধভাবে সংরক্ষণ করে রাখা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর-গাজীপুরের একটি টিম সেখানে অভিযান চালিয়ে ৮৩৬ বস্তায় ৩৬ হাজার ১৯৮ কেজি কাঁচা মরিচ জব্দ করে।

তিনি বলেন, এ ঘটনায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৩৯ ধারায় কোল্ডস্টোরেজের ম্যানেজার মেহেদী হাসানকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড আদায় এবং জব্দ করা কাঁচা মরিচগুলো বুধবার সকালের মধ্যে বাজারে বিক্রির নির্দেশ দেয়া হয়। এ সময় কোল্ডস্টোরেজের বা কাঁচা মরিচের মালিককে পাওয়া যায়নি। অভিযানে লেফটেন্যান্ট আজমাইনের নেতৃত্বে রাজেন্দ্রপুর সেনানিবাসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
চুরি করে ১১ কোটি নাগরিকের তথ্য বিক্রি করা হয়েছিল : পুলিশ মিরসরাইয়ে বিজিবির অভিযানে অবৈধ কাঠ জব্দ শত চেষ্টা করেও ফ্যাসিবাদের সাথে আপস করাতে পারেনি : ইসলামী ঐক্যজোট কালীগঞ্জে যুবদল কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা বাদল গ্রেফতার ফিরতে ইচ্ছুক লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের নথিভুক্ত হতে হবে স্পেনের সাথে বাণিজ্য-বিনিয়োগ বাড়াতে চান ড. ইউনূস নামাজ পড়ে বাড়িতে এসে মারা যায় স্বামী, খবর শুনে স্ত্রীর মৃত্যু লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের প্রত্যাবর্তনে কাজ করছে সরকার লেবানন সীমান্তে বিধ্বস্ত ইসরাইলি হেলিকপ্টার সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে আরো ২ মামলা ‘আয়নাঘর ছিল শেখ হাসিনার ভয়ঙ্কর হাতিয়ার’

সকল