০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

গাজীপুরে ৮৩৬ বস্তা কাঁচা মরিচ উদ্ধার

গাজীপুরে ৮৩৬ বস্তা কাঁচা মরিচ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের জয়দেবপুরে একটি কোল্ডস্টোরেজ থেকে ৮৩৬ বস্তা কাঁচা মরিচ উদ্ধার করা হয়েছে। এ সময় কোল্ডস্টোরেজের ম্যানেজারকে অর্থদণ্ড করা হয়।

বুধবার (৯ অক্টোবর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর-গাজীপুরের সহকারী পরিচালক মো: শরীফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার উপজেলার রাজেন্দ্রপুর চৌরাস্তার বি কে বাড়ি রোডের গ্রিন গোল্ড পলেস্টার নামের কোল্ডস্টোরেজ থেকে ওই কাঁচা মরিচ উদ্ধার করা হয়।

মো: শরীফুল ইসলাম জানান, রাজেন্দ্রপুর চৌরাস্তার গ্রিন গোল্ড পলেস্টার নামের কোল্ডস্টোরেজে বিপুল পরিমাণ কাঁচা মরিচ অবৈধভাবে সংরক্ষণ করে রাখা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর-গাজীপুরের একটি টিম সেখানে অভিযান চালিয়ে ৮৩৬ বস্তায় ৩৬ হাজার ১৯৮ কেজি কাঁচা মরিচ জব্দ করে।

তিনি বলেন, এ ঘটনায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৩৯ ধারায় কোল্ডস্টোরেজের ম্যানেজার মেহেদী হাসানকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড আদায় এবং জব্দ করা কাঁচা মরিচগুলো বুধবার সকালের মধ্যে বাজারে বিক্রির নির্দেশ দেয়া হয়। এ সময় কোল্ডস্টোরেজের বা কাঁচা মরিচের মালিককে পাওয়া যায়নি। অভিযানে লেফটেন্যান্ট আজমাইনের নেতৃত্বে রাজেন্দ্রপুর সেনানিবাসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement