০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

কাশিয়ানীতে ২০টি বাড়িঘরে প্রতিপক্ষের ভাঙচুর, লুটপাট

কাশিয়ানীতে ২০টি বাড়িঘরে প্রতিপক্ষের ভাঙচুর, লুটপাট - ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জের কাশিয়ানীতে বর্তমান ও সাবেক ইউপি সদস্যের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে ২০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (৭ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের খায়েরহাট আস্তানা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে আব্দুল্লাহ মোল্যা (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এলাকার আধিপত্য নিয়ে বর্তমান ইউপি সদস্য আবু জাফর শিকদার ও সাবেক ইউপি সদস্য বদিউজ্জামান বতু গ্রুপের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে গত শনিবার রাতে ইউপি সদস্য জাফরের সমর্থক আরিফ শিকদারকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষ। পূর্বের ওই ঘটনাকে কেন্দ্র করে সোমবার ভোরে জাফর শিকদারের নেতৃত্বে তার লোকজন ঢাল, সড়কিসহ দেশীয় অস্ত্র নিয়ে বতু গ্রুপের সমর্থক মফিজ, কালু, ইউনুস, ফিরোজ, হান্নান, সামাদ, আহাদ, ফরহাদ, মাসুদ, সাকিব শেখ, ইকবাল, মনির, কামরুল, ফারুক শিকদারের ঘরবাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। এসব ঘরে থাকা টিভি, ফ্রিজ, স্বর্ণালঙ্কার, মালামাল, নগদ টাকা লুটপাট করে হামলাকারীরা। পরে খবর পেয়ে কাশিয়ানী ও মুকসুদপুর থানা পুলিশ, কাশিয়ানী সেনাবাহিনীর টহলদল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শফিউদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার আধিপত্য নিয়ে দুপক্ষের মধ্যে এ ঘটনা ঘটে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের হয়ে লড়াইয়ের দায়ে ৭২ বছর বয়ষ্ক আমেরিকানকে কারাদণ্ড ময়মনসিংহ-নেত্রকোনায় বন্যা পরিস্থিতির অবনতি ইসরাইলের ওপর হামলার জন্য ইরানের এক কমান্ডারকে পুরষ্কৃত করলেন খামেনেই একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা জ্বালানি সচিব নূরুল আলমকে ওএসডি করে নতুন সচিব নিয়োগ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের খেলার ব্যাপারে আশাবাদী পাকিস্তান ২৪ অক্টোবর ওলামা মাশায়েখ ও সুধী সম্মেলন করবে সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদ ঘরের মাঠে সাকিবের অবসরের ভাল সুযোগ আছে : ফারুক গ্লোবাল লিগে বরিশালের অনীহা, খেলতে যাচ্ছে রংপুর

সকল