০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

সিংগাইরে শাশুড়িকে হত্যা করল ছেলের বউ

সিংগাইরে শাশুড়িকে হত্যা করল ছেলের বউ - প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিংগাইরে ছেলের বউ রুনা বেগম শাশুড়ি হায়াতুন নেছাকে শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ ওঠেছে।

রোববার (৬ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে পৌর এলাকার নয়াডাঙ্গী মহল্লায় নিহতের বসতবাড়ির শয়ন কক্ষের সিন্দুকের ভেতর থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত হায়াতুন নেছা (৬৫) ওই মহল্লার মাহমুদ কাজীর স্ত্রী ও এক সন্তানের জননী।

হত্যাকাণ্ডের সাথে জড়িত ছেলের বউ রুনা বেগম (২৫)ও তার মাকে (ছেলের শাশুড়ি) স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর এলাকার নয়াডাঙ্গী মহল্লার প্রবাসী আব্দুল খালেকের মা ও তার স্ত্রী দু’জন নিজ বাড়ির এক তলা বিল্ডিংয়ে বসবাস করত। মাঝেমধ্যে ছেলের বউ রুনা বেগম শাশুড়িকে না জানিয়ে বাড়ির বাইরে ঘুরতে যেত। এ নিয়ে শনিবার সন্ধ্যায় দু’জনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে বউ শাশুড়িকে শ্বাসরোধ করে হত্যা করে। পড়ে নিহতের লাশ তার স্বয়ং কক্ষের সিন্দুকে আটকে রাখে।

এদিকে, বউ রোববার সকালে বাড়ি থেকে উপজেলার ধল্লা এলাকায় নানীর বাড়ি চলে যায়। বাড়ি ফাঁকা থাকায় কোনো সাড়া শব্দ না পেয়ে আত্বীয়-স্বজন হায়াতুন নেছাকে খোঁজাখুঁজি করতে থাকে। এদিকে, সন্ধ্যার পর বউ তার মাকে নিয়ে বাড়িতে ফিরলে আত্বীয় স্বজনের চাপ ও আশপাশের লোকজনের জিজ্ঞাসাবাদের একপর্যায় সিন্দুকের ভেতর লাশ লুকানো আছে বলে অভিযুক্ত রুনা বেগম স্বীকার করে। পরে থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাহিদুল ইসলাম বলেন, ঘটনার সাথে জড়িত ছেলের বউ রুনা ও তার মাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement