০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বর্তমান সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় রুকনদের কাঙ্ক্ষিত মানে উত্তীর্ণ হতে হবে : ইজ্জতউল্লাহ

বর্তমান সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় রুকনদের কাঙ্ক্ষিত মানে উত্তীর্ণ হতে হবে : ইজ্জতউল্লাহ - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক অধ্যাপক ইজ্জতউল্লাহ বলেছেন, বর্তমান সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় রুকনদের সাংগঠনিক কাঙ্ক্ষিত মানে উত্তীর্ণ হতে হবে।

শনিবার (৫ অক্টোবর) সকাল ৯টায় মানিকগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত দিনব্যাপী রুকন (সদস্য) শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বর্তামানে দেশে যে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে তা এমনি এমনিই হয়নি। অসংখ্য তরুণ, ছাত্রজনতার শাহাদতের বিনিময়ে আমাদের দেশ থেকে শেখ হাসিনার মতো একটি জগদ্দল পাথর সরিয়ে দিয়ে আল্লাহ আমাদের বর্তমানে একটি অনুকূল পরিবেশ তৈরি করে দিয়েছেন। কিন্ত আমাদের চ্যালেঞ্জ এখনো শেষ হয়ে যায়নি। দেশের প্রত্যেকটি রন্দ্রে রন্দ্রে স্বৈরাচারের প্রতিনিধিরা ঘাপটি মেরে বসে আছে। তাই আমাদের দাওয়াতী কাজ স্থবির হয়ে গেলে চলবে না। তাদের সাথে চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদের রুকনদের (সদস্য) কাঙ্খিত মানে উত্তীর্ণ হতে হবে।

জেলা জামায়াতের আমির হাফেজ মাওলানা কামরুল ইসলামের সভাপতিত্বে সেক্রেটারি মাওলানা নুরুল ইসলামের সঞ্চালনায় শিক্ষাশিবিরে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী ঢাকা উত্তারাঞ্চলের সহকারী পরিচালক, মো: আবুল হাসেম খান, জেলা জামায়াতের সাবেক আমির ঢাকা উত্তারাঞ্চলের টিম সদস্য মাওলানা দেলোয়ার হোসাইন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ জাহিদুর রহমান, জেলা আইন-বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসাইন প্রমুখ।


আরো সংবাদ



premium cement