০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

ফরিদপুরেও শিক্ষার্থীদের বাসে হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত

- ছবি : ইউএনবি

সপ্তাহের ৭ দিনই ফরিদপুরে শিক্ষার্থীদের জন্য অর্ধেক ভাড়া চালুর ঘোষণা দেয়া হয়েছে। এ জন্য শিক্ষার্থীদের সাথে ছবিযুক্ত পরিচয়পত্র থাকতে হবে।

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত শিক্ষার্থীরা এ সুবিধা পাবেন।

শিক্ষার্থীদের হাফ ভাড়া ও বিভিন্ন সমস্যা নিয়ে নতুন বাস স্ট্যান্ডে সমিতির কার্যালয়ে শনিবার (৫ অক্টোবর) বাস-মিনিবাস মালিক সমিতি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের সভায় এ ঘোষণা দেওয়া হয়।

এসময় ফরিদপুর বাস মালিক গ্রুপের সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের দাবির পরিপ্রেক্ষিতে আমরা সিদ্ধান্ত নিয়েছি যৌথভাবে শিক্ষার্থীদের বাসের ভাড়া অর্ধেক নেওয়ার।

তিনি বলেন, তবে ঈদের ১০ দিন আগে ও ১০ দিন পরে এবং দুর্গাপূজার ৫ দিন আগে ও ৫ দিন পরের সময়টুকু এই সিদ্ধান্ত কার্যকর হবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বাস মালিক গ্রুপের সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী, মিনিবাস মালিক গ্রুপের সভাপতি বজলুর রশিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শামীম, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আরবার নাদিম ইতু, সাইফ খান, মেহেদী হাসান, সোহেল রানা, সিফাত হাসান খান, রাফসান হিমেল, শাহরিয়ার রফিন প্রমুখ।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
আরো ৩ দেশ থেকে বুলগেরিয়ার ভিসার আবেদন করতে পারবে বাংলাদেশী শিক্ষার্থীরা ইংল্যান্ডকে হারাতে ১১৯ রান প্রয়োজন বাংলাদেশের ভারতে গেল ৪১০ টন ইলিশ ‘রাষ্ট্র পরিচালনার স্টাইল পরিবর্তন করা খুবই জরুরি’ মধ্যপ্রাচ্যকে সর্বাত্মক যুদ্ধের দিকে ঠেলে দিয়েছে যে সপ্তাহটি ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সন্ত্রাস চাঁদাবাজ ও লুটেরাদের ভয়ের কারণ আছে : সীরাত মাহফিলে বক্তরা বিপিএল বিতর্ক : ৭ দলই নির্ধারণ হয়নি এখনো ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধে এ পর্যন্ত নিহত ৪১ হাজার ৮২৫ বুড়িচংয়ে ৬ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার ১৫টি খাল খনন করলেই দূর হবে ঢাকার ৮০ শতাংশ জলাবদ্ধতা ইফা সংস্কারের দাবি লেখক-অ্যাক্টিভিস্ট ফোরামের

সকল