০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

ফরিদপুরেও শিক্ষার্থীদের বাসে হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত

- ছবি : ইউএনবি

সপ্তাহের ৭ দিনই ফরিদপুরে শিক্ষার্থীদের জন্য অর্ধেক ভাড়া চালুর ঘোষণা দেয়া হয়েছে। এ জন্য শিক্ষার্থীদের সাথে ছবিযুক্ত পরিচয়পত্র থাকতে হবে।

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত শিক্ষার্থীরা এ সুবিধা পাবেন।

শিক্ষার্থীদের হাফ ভাড়া ও বিভিন্ন সমস্যা নিয়ে নতুন বাস স্ট্যান্ডে সমিতির কার্যালয়ে শনিবার (৫ অক্টোবর) বাস-মিনিবাস মালিক সমিতি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের সভায় এ ঘোষণা দেওয়া হয়।

এসময় ফরিদপুর বাস মালিক গ্রুপের সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের দাবির পরিপ্রেক্ষিতে আমরা সিদ্ধান্ত নিয়েছি যৌথভাবে শিক্ষার্থীদের বাসের ভাড়া অর্ধেক নেওয়ার।

তিনি বলেন, তবে ঈদের ১০ দিন আগে ও ১০ দিন পরে এবং দুর্গাপূজার ৫ দিন আগে ও ৫ দিন পরের সময়টুকু এই সিদ্ধান্ত কার্যকর হবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বাস মালিক গ্রুপের সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী, মিনিবাস মালিক গ্রুপের সভাপতি বজলুর রশিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শামীম, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আরবার নাদিম ইতু, সাইফ খান, মেহেদী হাসান, সোহেল রানা, সিফাত হাসান খান, রাফসান হিমেল, শাহরিয়ার রফিন প্রমুখ।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল