০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে ও সড়কে প্রাণ গেল ৫ জনের

- ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে গভীর রাতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আটজন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের শোলাকুড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, টাঙ্গাইলের ধনবাড়ি উজেলার ঘাগড়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩৩) ও জামালপুরের মাদারগঞ্জ উপজেলার মহিষবায়ান গ্রামের মরহুম আব্দুর ওয়াজেদের ছেলে জিয়াউল হক (৩৪)।

অন্যদিকে টাঙ্গাইলের ঘারিন্দায় গতকাল রাতে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি মারা যান। এছাড়া গতকাল বৃহস্পতিবার দুপুরে কালিহাতীর চরভাবলায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানান বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

এলেঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নান্নু খান নয়া দিগন্তকে জানান, ‘ঢাকা থেকে জামালপুরগামী একটি বাস রাত ১টার দিকে শোলাকুড়ায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। এ ঘটনায় আহত আটজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখান আরো একজনের মৃত্যু ঘটে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, ‘টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঁচটি লাশ রয়েছে। এর মধ্যে শোলকুড়ার দুর্ঘটনায় নিহত তিনজনের লাশও রয়েছে।

টাঙ্গাইল জেলনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন নয়া দিগন্তকে বলেন, ‘আমরা কালিহাতীর শোলাকুড়ার দুর্ঘটনায় নিহত তিনজনের লাশ পেয়েছি। এর মধ্যে দু’জন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে আনার পর মারা যান।


আরো সংবাদ



premium cement