০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর আগে ছাত্র-জনতাকে হত্যা করে গেছেন’

‘শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর আগে ছাত্র-জনতাকে হত্যা করে গেছেন’ - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদের সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী বলেছেন, শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর আগে ছাত্র-জনতাকে হত্যা করে গেছেন।

শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ওপর শুধু জুলুম ও নির্যাতন করেছেন উল্লেখ করে তিনি বলেন, দীর্ঘ ১৬টি বছর গুম ও খুনের রাজনীতিতে মত্ত ছিলেন শেখ হাসিনা। তার রাজনীতি ছিল দুর্নীতির রাজনীতি ও দেশের টাকা বিদেশে পাচার করার রাজনীতি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে ফরিদপুরের সালথা উপজেলা খেলাফত যুব মজলিসের উদ্যোগে আয়োজিত জনশক্তি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালথা উপজেলা অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় বিপুলসংখ্যক আলেম-ওলামা ও সাধারণ মুসল্লিরা অংশগ্রহণ করেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার আমলে আমাদের আলেম সমাজকে চাকরি করতে দেয়া হয়নি। শিক্ষাপ্রতিষ্ঠানে পরীক্ষা দিতে দেয়া হয়নি। আলেমদের উগ্রবাদী সাজিয়ে জেলে রাখা হয়েছিল ও রাজাকার বানিয়ে ফাঁসি দেয়া হয়েছে। শাপলা চত্বরে বিদ্যুৎ বন্ধ করে দিয়ে মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের গণহত্যা করা হয়েছিল। আমরা তার বিচার বাংলার মাটিতে দেখতে চাই।

সম্মেলনে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে আবু হাসানাত জালালী বলেন, প্রতিটি ঘরে ঘরে খেলাফত যুব মজলিসের সৈনিক তৈরি করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আপনারা যদি তা প্রতিষ্ঠা করতে পারেন, তাহলে দেশ হবে ইসলামি জনগণের। আমরা চাই আগামী দেশ শাসন করবে ওলামেকেরাম।

সালথা উপজেলা খেলাফত যুব মজলিসের সভাপতি মো: দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, সালথা উপজেলা খেলাফত যুব মজলিসের সাবেক সভাপতি মুফতি মফিজুর রহমান, সালথা মডেল মসজিদের ইমাম মুফতী রবিউল ইসলাম প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement