০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গজারিয়ায় রাতভর পুলিশের অভিযানে ৫ আ.লীগ নেতাকর্মী আটক

গজারিয়া থানা - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জ সদরে কোটা আন্দোলনে নিহত রিয়াজুল ফরাজী হত্যা মামলায় গজারিয়া উপজেলার পাঁচ আওয়ামী লীগ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো, তোতা মিয়া বেপারী (৫২), আব্দুল মান্নান (৪২), নূরে আলম (৩৫), মিঠুন মোল্লা (৩৫) ও হারেছ মোস্তফা (৫৬)।

গজারিয়া থানা সূত্রে জানা গেছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বুধবার (২ অক্টোবর) রাতভর গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় হোসেন্দী ইউনিয়ন পরিষদের সাবেক দুই ইউপি সদস্য তোতা মিয়া বেপারী ও হারেছ মোস্তফাসহ পাঁচজনকে আটক করা হয়।

আটক নূরে আলমের স্ত্রী মরিয়ম আক্তার বলেন, আমার স্বামী আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থাকলেও তার উল্লেখ করার মতো কোনো পদ পদবী ছিল না। ঘটনার দিন তিনি বাসাতেই ছিলেন। দায়ের করা হত্যা মামলায় তার নামও ছিল না। বুধবার রাতে তাকে আটক করা হয়, বৃহস্পতিবার সকালে থানায় এসে শুনি তাকে মার্ডার মামলায় আটক দেখানো হয়েছে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: মাহবুবুর রহমান বলেন, মুন্সীগঞ্জ সদর থানায় করা একটি মামলায় তাদের আটক করা হয়েছে। সেখানকার থানা পুলিশ তদন্তে প্রাথমিকভাবে তাদের সংশ্লিষ্টতা পাওয়ায় বিষয়টি আমাদের জানায়। পরে বুধবার দিবাগত রাতে বিশেষ অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে মুন্সীগঞ্জ সদরে নিহত হয় তিন আন্দোলনকারী। তাদের মধ্যে একজন স্থানীয় একটি কারখানার শ্রমিক রিয়াজুল ফরাজী (৩৮)। রিয়াজুল নিহত হওয়ার ঘটনায় ১৯ আগস্ট রাতে রিয়াজুল ফরাজীর স্ত্রী রুমা বেগম সদর থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় মুন্সীগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ফয়সাল বিপ্লবসহ ২০৮ জন নামীয় ও অজ্ঞাত ২০০-৩০০ জনকে আসামি করা হয়।


আরো সংবাদ



premium cement
ধর্ম যার যার অধিকার সবার সমান : মাসুদ সাঈদী জামায়াতের সাবেক ভারপ্রাপ্ত আমির আব্বাস আলী খানের স্মরণে দোয়া ড. ইউনূস শুক্রবার মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সাথে গুরুত্বপূর্ণ দ্বিপক্ষীয় বৈঠক করবেন খাগড়াছড়িতে নিহত শিক্ষক সোহেলের দাফন সম্পন্ন সাইবার নিরাপত্তা আইন বাতিল হবে : আইন উপদেষ্টা কাজী নজরুল ইসলামের নাতি কাজী অনির্বাণ আর নেই ডেঙ্গুতে আরো ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ বাজার অস্থিরতার মধ্যেই বিএসইসি চেয়ারম্যানের পদত্যাগ দাবি বিনিয়োগকারীরা খাগড়াছড়িতে পরিস্থিতি স্বাভাবিক, হাটে মানুষের উপস্থিতি কম ঝিনাইদহে রাসূল সা:-এর কটূক্তিকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ আখাউড়ায় ভারতীয় শাড়ি-ক্রিমসহ চোরাকারকারী আটক

সকল