০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

করিমগঞ্জে অটোরিকশাচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

করিমগঞ্জে অটোরিকশাচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার - প্রতীকী

কিশোরগঞ্জের করিমগঞ্জে হুমায়ুন (২০) নামের এক অটোরিকশাচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের বাদে শ্রীরামপুর গ্রামে বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

হুমায়ুন করিমগঞ্জের গুজাদিয়া ইউনিয়নের পূর্ব চরকরণশি গ্রামের ওসমান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে রোগী আনার কথা বলে অজ্ঞাত এক যাত্রী কিশোরগঞ্জ শহরের পুরানথানা থেকে হুমায়ুনের অটোরিকশা ভাড়া নিয়ে করিমগঞ্জের জঙ্গলবাড়ির দিকে যাচ্ছিলেন। যাওয়ার সময় চালক হুমায়ুন তার ফুফাত ভাই শামীমকে ফোন করে দেওয়ানগঞ্জ বাজারের কাছে থাকতে বলেন। দেওয়ানগঞ্জ বাজরের কাছে গিয়ে শামীমকে অটোতে উঠতে বললে অজ্ঞাত যাত্রী তাকে বলেন, রোগী ও রোগীর সাথে বেশি লোক থাকায় আর কাউকে নেয়া যাবে না। পরে শামীমকে ছাড়াই অটো নিয়ে চলে যান হুমায়ুন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। দীর্ঘসময়েও হুমায়ুন ফিরে না এলে শামীম তার মোবাইল নম্বরে ফোন দেন। ফোনে কিছুক্ষণ রিং বাজলেও পরে তা বন্ধ পাওয়া যায়।

আরো জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে বাদে শ্রীরামপুর গ্রামের জঙ্গলবাড়ি মহিলা কলেজের পাশে মোস্তফার গাছের বাগানে হুমায়ুনের হাত-পা ও মুখ বাঁধা লাশ পাওয়া যায়। কিন্তু অটোরিকশাটি পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হুমায়ুনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার ক্লু উদ্ধার এবং হত্যাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ধর্ম যার যার অধিকার সবার সমান : মাসুদ সাঈদী জামায়াতের সাবেক ভারপ্রাপ্ত আমির আব্বাস আলী খানের স্মরণে দোয়া ড. ইউনূস শুক্রবার মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সাথে গুরুত্বপূর্ণ দ্বিপক্ষীয় বৈঠক করবেন খাগড়াছড়িতে নিহত শিক্ষক সোহেলের দাফন সম্পন্ন সাইবার নিরাপত্তা আইন বাতিল হবে : আইন উপদেষ্টা কাজী নজরুল ইসলামের নাতি কাজী অনির্বাণ আর নেই ডেঙ্গুতে আরো ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ বাজার অস্থিরতার মধ্যেই বিএসইসি চেয়ারম্যানের পদত্যাগ দাবি বিনিয়োগকারীরা খাগড়াছড়িতে পরিস্থিতি স্বাভাবিক, হাটে মানুষের উপস্থিতি কম ঝিনাইদহে রাসূল সা:-এর কটূক্তিকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ আখাউড়ায় ভারতীয় শাড়ি-ক্রিমসহ চোরাকারকারী আটক

সকল