০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভাঙ্গায় নয়া দিগন্ত সাংবাদিকের মেয়ে বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা

ভাঙ্গায় নয়া দিগন্ত সাংবাদিকের মেয়ে বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা - ছবি : নয়া দিগন্ত

‘রুখব দুর্নীতি গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ‘ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে দুর্নীতি দমন কমিশন (দুদক) ফরিদপুরের আয়োজনে ফরিদপুরের ভাঙ্গায় গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষে দুর্নীতি প্রতিরোধ-বিষয়ক ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ অক্টোবর) বিকেলে ভাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোসায়েত হোসেন ঢালীর সভাপতিত্বে এবং সদস্য সচিব হেদায়েত হোসেনের সঞ্চাচালনায় ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ-বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান হয়।

নুসরাত জাহান নিঝুম নয়া দিগন্তের ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সংবাদদাতা এ টি এম ফরহাদ নান্নুর মেয়ে।

বিতর্ক প্রতিযোগিতায় ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নিঝুম এবং একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান নিঝুম বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম কুদরত-এ -খুদা।

বিশেষ অতিথিরা হলেন মো: খালিদ হোসাইন উপ-সহকারী পরিচালক, দুর্নীতি দমন কমিশন (দুদক) জেলা কার্যলয় ফরিদপুর, মো: জালাল উদ্দিন আহম্মেদ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ভাঙ্গা, মো: হায়দার হোসেন প্রধান শিক্ষক ভাঙ্গা সরকারি মডেল পাইলট উচ্চ-বিদ্যালয়, এ্যাপোলো নওরোজ সহ-সভাপতি দুর্নীতি প্রতিরোধ কমিটি ভাঙ্গা, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুধীজনেরা।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।


আরো সংবাদ



premium cement