০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মানিকগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত

মানিকগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত - ছবি : নয়া দিগন্ত

দ্য ডেইলি স্টার ও আরটিভির সাংবাদিক, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম বিশ্বাসকে আহ্বায়ক ও নয়া দিগন্তের জেলা প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতির মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো: শাহানুর ইসলামকে সদস্য সচিব করে মানিকগঞ্জ প্রেসক্লাবের ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

আজ (বুধবার) মুন্নু ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টে এক বিশেষ সভায় এ কমিটি গঠিত হয়।

নবগঠিত কমিটিতে উপদেষ্টা করা হয়েছে জনকণ্ঠ, চ্যানেল আই'র সাংবাদিক ও সদ্য বিলুপ্ত প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুকে।

কমিটির সদস্যরা হলেন কাবুল উদ্দিন খান (নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিন), শাহজাহান বিশ্বাস (দ্য নিউ এইজ), বিপ্লব চক্রবর্তী (দৈনিক সমকাল), মঞ্জুর রহমান (ইনডিপেন্ডন্ট টেলিভিশন), রিপন আনছারী (গাজী টিভি ও মানব জমিন), শাহীনুল ইসলাম তারেক (দৈনিক ইনকিলাব), জাহিদুল হক চন্দন (দীপ্ত টেলিভিশন), আকমল হোসেন ( সম্পাদক-অগ্নিবিন্দু), আজিজুল হাকিম (মাই টিভি), মতিউর রহমান (দৈনিক যুগান্তর), আহমেদ সাব্বির সোহেল (এনটিভি), বি এম খোরশেদ (যমুনা টেলিভিশন), শহীদুল ইসলাম সুজন (এটিএন বাংলা), মনিরুল ইসলাম মিহির (৭১ টিভি ), আব্দুল মোমিন (দৈনিক প্রথম আলো), আশরাফুল আলম লিটন (ডিবিসি টেলিভিশন), এস এম সাইফুল্লাহ (দৈনিক দেশের কণ্ঠ) ও আকরাম হোসেন (বাংলা ভিশন)।

এর আগে, প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী।

এ সভা শুরু হওয়ার আগে কার্যকরী সভা হয়। সভায় ১৭ সদস্যবিশিষ্ট কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement