০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কাশিমপুর মহিলা কারাগারে হাজতির মৃত্যু

কাশিমপুর মহিলা কারাগারে হাজতির মৃত্যু - ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে অনিতা রাণী বর্মণ (৬০) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন ওই কারাগারের জেল সুপার মোসা. নাহিদা পারভীন।

জানা যায়, তিনি নরসিংদী জেলার রায়পুরা থানার বটতুলাহাটি এলাকার বীরেন্দ্র চন্দ্র বর্মণের স্ত্রী। তিনি ঢাকার দাক্ষিণখান থানার চালাবনের সিএনজি পাম্প এলাকায় বসবাস করতেন।

জেল সুপার মোসা. নাহিদা পারভীন জানান, ঢাকার দাক্ষিণখান থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় গ্রেফতারকৃত অনিতা রাণী বর্মণকে গত ১৪ সেপ্টেম্বর এ কারাগারে হস্তান্তর করা হয়। হাজতি অনিতা রাণী বর্মণ ডায়াবেটিক, এনিমিয়া ও ডায়াকোলোজিসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। গত রাত সাড়ে ১২টার দিকে কারাগারের ভেতর অসুস্থ্ হয়ে পন। পরে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত সোয়া ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আইনী প্রক্রিয়া শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
গণতন্ত্র রক্ষার জন্য জিয়া পরিবার অপরিহার্য : এস এম জিলানী শ্রমিক অসন্তোষ পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে : সচিব শিবচরে পুকু‌রে ডু‌বে স্কুলশিক্ষার্থীর মৃত্যু ঈদগাঁওতে থানা ভাঙচুরের মামলায় গ্রেফতার ৪ আর্থিক খাতের দুর্বলতা মোকাবেলায় টাস্কফোর্সকে সহায়তা করছে বাংলাদেশ ব্যাংক : আইএমএফ দেড় কোটির বেশি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়নি দক্ষিণ আমেরিকায় বিরল ‘অগ্নিবলয়’ তৈরি করবে সূর্যগ্রহণ বাগেরহাটে বিএনপি-ছাত্রদলের হামলা, ছাত্রশিবিরের ১৫ জন আহত আবারো বাড়ল ডিমের দাম মিজানুর রহমান আজহারীকে স্বাগত জানালেন আহমাদুল্লাহ-সাইফুল্লাহ বিশ্বসভায় প্রফেসর ইউনূসের ‘নতুন বাংলাদেশ’

সকল