০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফরিদপুরে সব ধরনের বাস চলাচল বন্ধ

ফরিদপুরে সব ধরনের বাস চলাচল বন্ধ - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে লোকাল ও দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। সোমবার সন্ধ্যার একটি ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর থেকে বাস চলাচল বন্ধ রাখা হয়।

জানা গেছে, মহাসড়কে থ্রি-হুইলার চলাচলকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যায় ফরিদপুরের নগরকান্দায় মিনিবাসের তিন শ্রমিককে মারধর করেন থ্রি-হুইলারের শ্রমিকরা। এ ঘটনার পর বাস শ্রমিকরা ফরিদপুর বাসস্ট্যান্ডে বিক্ষোভ করে। পরে রাতে উভয় পক্ষের মধ্যে আলোচনা হয়। কিন্তু কোনো সমঝোতা হয়নি। ফলে মঙ্গলবার দুপুর থেকে বাস চলাচল বন্ধ থাকে।

এদিকে, মঙ্গলবার দুপুরের দিকে মুন্সিবাজার এলাকায় মাহেন্দ্র শ্রমিকরা সড়ক অবরোধ করে দূরপাল্লার বাস চলাচলে বাধা প্রদান করে। এরপর থেকে ফরিদপুরের দূরপাল্লার বাসগুলোর চলাচল বন্ধ রয়েছে।

ফরিদপুর বাস মালিক সমিতির সভাপতি মো: কামরুল ইসলাম সিদ্দিকী জানান, মহাসড়কে থ্রি-হইলার চলাচল নিষিদ্ধ। এতে সড়কে সবসময়ই দুর্ঘটনার আশঙ্কা থাকে। সেজন্য থ্রি-হুইলার চলাচল বন্ধ না হওয়া পর্যন্ত সব ধরনের বাস চলাচল বন্ধ থাকবে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান জানান, উভয় পক্ষের সাথে আলোচনা চলছে। সমঝোতা করে দ্রুততম সময়ের মধ্যে সমস্যার সমাধান করা হবে।


আরো সংবাদ



premium cement