২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শিবপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

শিবপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা - নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে পূর্বশত্রুতার জেরে দৌলত হোসেন খান (৫৩) নামে এক ফিড ব্যবসায়ী কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মরহুম আরজু খার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, ব্যবসায়িক টাকা-পয়সার লেনদেন ও পূর্বশত্রুতা নিয়ে তার সাথে মনোমা‌লিন‌্য ছি‌ল। শনিবার গভীর রা‌তে ট্রা‌কের ব‌্যাটা‌রি চু‌রি করার পায়তারা করে দুর্বৃত্তরা। চু‌রির ঘটনা আঁচ কর‌তে পে‌রে পো‌ল্টি ফা‌র্মের দু’জন কর্মচা‌রী‌কে সাথে নিয়ে ঘর থে‌কে বের হন দৌলত খান। চোরকে ধাওয়া দিয়ে বা‌ড়ির প‌শ্চি‌মে ১০০ গজ দূ‌রে গে‌লেই আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা দৌলত খান‌কে দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে। পো‌ল্টি ফা‌র্মের কর্মচারীদের ডাক-চিৎকারে আশপা‌শের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পা‌লি‌য়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দৌলত হোসেনের।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আফজাল হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে আসা হয়। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে ক্লিন এয়ার প্রকল্পে ৩০০ মিলিয়ন ডলার ঋণ দেবে বিশ্বব্যাংক : উপদেষ্টা ঠাকুরগাঁওয়ের হত্যা মামলায় কারাগারে সাবেক এমপি সুজন সাগর-রুনি হত্যা মামলায় লড়বেন শিশির মনির বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ তৃতীয় দিনেও মাঠে নামা হলো না বাংলাদেশের আরেক হত্যা মামলায় গ্রেফতার সালমান-আনিসুল ব্যাংকসহ ৩ খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি সপ্তাহের ব্যবধানে সিলেট ও সুনামগঞ্জে আবারো বজ্রপাতে ৭ জনের মৃত্যু অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে : ডিএমপি কমিশনার এস আলম গ্রুপের সকল সম্পদের তালিকা দাখিলের নির্দেশ বিরল সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আটক ৫

সকল