২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

টাঙ্গাইলের যুবককে কুপিয়ে হত্যা

- প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে ইয়াছিন (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকালে কালিহাতীর বল্লা পোস্ট অফিসপাড়া এলাকার পরিত্যক্ত একটি ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

ইয়াছিন উপজেলার বল্লা সিংগাইর এলাকার দিন ইলাহির ছেলে।

স্থানীয়রা জানান, নিহত ইয়াছিনসহ ১০/১২ যুবক অন্য দিনের মতো শুক্রবার রাতেও ওই পরিত্যক্ত ঘরে মাদক সেবন করতে আসেন। শনিবার সকালে সেখানেই ইয়াছিনের রক্তাক্ত লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ভূঁইয়া জানান, নিহতের হাত-পা ভাঙা ও শরীরে ধারালো অস্ত্রের দাগ রয়েছে। ইয়াছিনসহ বেশ কয়েকজন যুবক সেখানে প্রায়ই মাদক সেবন করতো। মাদক সংক্রান্ত বিরোধের জেরেই তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘ সম্মেলন থেকে যা অর্জন করলেন ড. ইউনূস ইলিশের দাম দেশে ১৬৫০, ভারতে ১১৮০ টাকা পাকিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ দুর্নীতিমুক্ত দলই নতুন বাংলাদেশ গড়তে পারবে : নূরুল ইসলাম বুলবুল ভারতে গেল ৯৯ টন ইলিশ তিস্তার পানি বাড়ছে, ফের বন্যার আশঙ্কা ঢাকা-নারায়ণগঞ্জ ডুয়েলগেজ রেললাইন নির্মাণ কাজ চালু হচ্ছে দুর্নীতিবাজ প্রকাশকদের শ্বেতপত্র প্রকাশ ও তাদের বিচারের দাবি সৃজনশীল প্রকাশক ওয়ার্কিং কমিটির সংস্কারের পর কী কী পরিবর্তন আসতে পারে দেশের নির্বাচন ব্যবস্থায়? অর্ন্তবর্তী সরকারের ভেতরে সুবিধাভোগীরা ডুকে গেছে : নুর যৌন নিপীড়নের দায়ে অভিযুক্ত শিক্ষকের বিচার চেয়ে বাকৃবি শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল