২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিরাজদিখানে ভুয়া এনএসআই সদস্য আটক

সিরাজদিখানে ভুয়া এনএসআই সদস্য আটক - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মো: নাসির সর্দার (৩২) নামের এক ভুয়া জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার কেয়াইন ইউনিয়নের সুখের ঠিকানা নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে এনএসআইয়ের একটি ভুয়া পরিচয়পত্রও উদ্ধার করা হয়। ওই পরিচয়পত্রে তার নাম লেখা মো: মাহমুদুল হাসান, পদবি এনএসআই-এর সহকারী পরিচালক।

আটক ব্যক্তির আসল নাম মো: নাসির সর্দার। তিন খুলনা জেলার ফুলতলা থানার উত্তর ডিহি গ্রামের মো: মমিন সর্দারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপরে একটি প্রাইভেটকারের ভাড়া নিয়ে মো: নাসির সর্দারের সাথে স্থানীয়দের বাকবিতণ্ডা হলে তিনি এনএসআই-এর সদস্য দাবি করেন। তার কথায় সন্দেহ হলে স্থানীয়রা সিরাজদিখানের এনএসআই-এর প্রতিনিধি ও সিরাজদিখান থানার পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার হাফিজুর রহমান জানান, আটক নাসির এনএসআই-এর পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করে অর্থ আদায় করতেন। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
লেবাননে অবস্থানরত বাংলাদেশীদের নিরাপদ স্থানে সরে যেতে বলেছে দূতাবাস বৃহস্পতিবার জাতিসঙ্ঘ মহাসচিবের সাথে বৈঠক করবেন ড. ইউনূস বাংলাদেশে নতুন করে আসা রোহিঙ্গাদের চাপ বাড়ছে : ফারুক-ই-আজম জাস্টিন ট্রুডোর সাথে বৈঠক করেছেন ড. ইউনূস লঘুচাপের প্রভাবে পায়রা বন্দরে ৩ নম্বর সঙ্কেত নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে বিস্ফোরিত গোলাবারুদের বিভিন্ন অংশ উদ্ধার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণের আবারো মূল নীতি হার বাড়াল বাংলাদেশ ব্যাংক বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই ড. ইউনূসের সাথে বৈঠক, অন্তর্বর্তী সরকারকে পূর্ণ সহযোগিতার আশ্বাস জো বাইডেনের যশোরে আলোচিত সেই রফিক ও স্ত্রী ঝর্নার বিরুদ্ধে দুদকের মামলা ব্রিকস সম্মেলনে যাবেন ইরানের প্রেসিডেন্ট, বৈঠক হবে পুতিনের সাথে

সকল