২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সখীপুরে শিয়ালের কামড়ে আহত ৮

সখীপুরে শিয়ালের কামড়ে আহত ৮ - নয়া দিগন্ত

টাঙ্গাইলের সখীপুরের মাচিয়া ও বানিয়ারছিট গ্রামে শিয়ালের কামড়ে আটজন আহত হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যালে পাঠানো হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এর আগে, শনিবার রাতে পাশাপাশি ওই দুই গ্রামের আটজন বিভিন্ন বয়সী লোক শিয়ালের কামড়ে আহত হয়।

আহতরা হলেন মাচিয়া গ্রামের ইঞ্জিনিয়ার আল আমীন (২৮) এবং তার মা, রাজমিস্ত্রি শরীফ, চায়ের দোকানি জুলহাস, ভ্যানচালক আসলাম, কলেজশিক্ষার্থী শাহিন (২০), ভ্যানচালক আনিস (৪০)।

শনিবার আনুমানিক রাত ১১টার দিকে একটি শিয়াল পর্যায়ক্রমে তাদের ওপর আক্রমণ করে। ইঞ্জিনিয়ার আল আমীনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি শিয়াল রাত আনুমানিক ৩টার দিকে বানিয়ারছিট বাজারের নৈশপ্রহরী আবদুল আলীমকে (৫৫) দায়িত্ব পালনের সময় আক্রমণ করতে গেলে উপস্থিত আরেকজনের সহযোগিতায় তিনি শিয়ালটিকে লাঠি দিয়ে আঘাত করে মেরে ফেলেন।

আহতরা জানায়, ওই শিয়ালটি তাদেরকেও কামড় দিয়ে আহত করেছে।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মনিরুল ইসলাম
জানান, সখীপুরের দুই গ্রামের ৮ থেকে ১০ জনকে শনিবার রাতে শিয়াল আক্রমণ করে আহত করেছে। তাদের অনেকেই সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিল। তাদেরকে ভ্যাক্সিন দেয়াসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারা এখন শঙ্কামুক্ত।


আরো সংবাদ



premium cement