২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মুন্সীগঞ্জে সজল হত্যায় ৪৫১ জনকে আসামি করে মামলা

মুন্সীগঞ্জে সজল হত্যায় ৪৫১ জনকে আসামি করে মামলা -

মুন্সীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সজল মোল্লা (৩০) হত্যায় রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিসহ ৪৫১ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নিহতের ছোট ভাই সাইফুল ইসলাম সদর থানায় এ মামলা দায়ের করেন। মামলায় ৩০১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১০০ থেকে ১৫০ জনকে আসামি করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

আসামিরা হলেন- জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য মো: ফয়সাল বিপ্লব, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিস উজ্জামান ও তার দুই ছেলে আক্তার উজ্জামান রাজিব, জালাল উদ্দিন রুমি রাজন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহানা তাহমিনা, শহর ছাত্রলীগের সভাপতি নসিবুল ইসলাম নোবেল, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাত হোসাইন সাগর, সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি নিবির আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মৃধা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল কবির মাস্টার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূইয়া, শহর আওয়ামী লীগের দফতর সম্পাদক রায়হানুজ্জামান রাসেল, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূইয়ার ছেলে মাহমুদুল হাসান সাদি, পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, চরকেওয়ার ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন ভূইয়া, আধারা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বাংলাবাজার ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন পীর, শিলই ইউপি চেয়ারম্যান পারভেজ মৃধা, মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান রিপন হোসেন পাটোয়ারী, মুন্সীগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সোহেল রানা রানু।

উল্লেখ্য, গত ৪ আগস্ট জেলা শহরের থানারপুল এলাকায় আওয়ামী লীগ ও আন্দোলনকারীদের সংঘর্ষে রিয়াজুল ফরাজী (৩৮), ডিপজল (১৯) ও মো: সজল মোল্লা (৩০) নিহত হন। তাদের বাড়ি শহরের উত্তর ইসলামপুর এলাকায়। নিহত তিনজনই শ্রমিক ছিলেন।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল