১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বাসা থেকে ৩ কোটি টাকা পাওয়া সেই সাবেক সচিব গ্রেফতার

সাবেক জ্যেষ্ঠ সচিবের নাম শাহ কামাল - ছবি : সংগৃহীত

রাজধানী ঢাকার মহাখালী এলাকা থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক জ্যেষ্ঠ সচিবের নাম শাহ কামালকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার একটি দল তাকে গ্রেফতার করে।

ডিএমপির গণমাধ্যম শাখা থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

শাহ কামাল ২০১৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত ওই মন্ত্রণালয়ের সচিব এবং ২০১৯ ও ২০২০ সাল পর্যন্ত জ্যেষ্ঠ সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

গতকাল মোহাম্মদপুরের বাবর রোডে তার বাড়িতে অভিযান চালায় ডিএমপির একটি দল। অভিযানে তিন কোটি এক লাখ টাকা ও ১০ লাখ টাকা মূল্যমানের বৈদেশিক মুদ্রা জব্দ করা হয়েছিল।


আরো সংবাদ



premium cement
ইউনূসের সাথে সাক্ষাত হচ্ছে না মোদির লেবাননে পেজারের পর ওয়াকি-টকি বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের

সকল