০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

প্রশ্নফাঁস : অভিযুক্ত সেই আবেদ আলীর ছেলে সিয়ামকে ছাত্রলীগ থেকে অব্যাহতি

- ছবি : সংগৃহীত

প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়ার পর ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর শাখার ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদকের পদ থেকে সৈয়দ সোহানুর রহমান ওরফে সিয়ামকে অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার (৮ জুলাই) মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ শামীমের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সিয়াম আলোচনায় আসা সৈয়দ আবেদ আলীর ছেল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থি কার্যকলাপের সাথে জড়িত থাকায় সৈয়দ সোহানুর রহমান সিয়ামকে (ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হলো।

এ ব্যপারো ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ গণমাধ্যমকে বলেন, আমরা তাকে অব্যাহতি দিয়েছি। তার বাবা প্রশ্নফাঁসের অভিযোগে আটক রয়েছেন। তার সাথে তিনিও আটক রয়েছেন। আমরা বিভিন্ন মাধ্যম থেকে জানতে পেরেছি যে তিনি গ্রেফতার হয়েছেন। তখন আমরা সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি।

তিনি বলেন, আমরা কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলোচনা করেই অব্যহতির সিদ্ধান্ত দিয়েছি।


আরো সংবাদ



premium cement
সাবেক কাস্টমস কর্মকর্তা আলাউদ্দিনে বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা পেকুয়ায় চিংড়ি ঘেরের পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু দুর্গাপূজায় নিরাপত্তা ঝুঁকি নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে রাসূল সা:-কে নিয়ে কটূক্তিকারী পুরোহিত আটক ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম চলতি মাসে প্রথম ৫ দিনে রেমিট্যান্স এসেছে ৪২৫ মিলিয়ন ডলার খাগড়াছড়িতে সঙ্ঘাত, নৈরাজ্য ও অস্থিতিশীলতার বিরুদ্ধে সম্প্রীতির সমাবেশ অক্টোবরের প্রথম ৫ দিনে রেমিট্যান্স এসেছে ৪২৫ মিলিয়ন ডলার মিরাজে মান বাঁচালো বাংলাদেশ, পায়নি লড়াইয়ের পুঁজি যুক্তরাষ্ট্রে ফের ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীর গায়ে আগুন দিয়ে আত্মহননের চেষ্টা

সকল