২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬
`

সেনাবাহিনীর অভিযানে মোহাম্মদপুরে শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসীসহ ২২ জন গ্রেফতার

- ছবি : বাসস

সেনাবাহিনীর অভিযানে মোহাম্মদপুরের ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান এবং জেনেভা ক্যাম্প থেকে খুনের আসামিসহ ছিনতাইকারী, চাঁদাবাজ এবং কিশোর গ্যাংয়ের ২২ জন সদস্য গ্রেফতার হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) সোমবার (২৮ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, দেশের চলমান পরিস্থিতিতে জনসাধারণের জানমাল ও সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহের সার্বিক নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি বিচার বহির্ভূত কর্মকাণ্ড রোধ ও আইনের শাসন সমুন্নত রাখার লক্ষ্যে দেশব্যাপী নিরপেক্ষতা ও পেশাদারিত্বের সাথে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় রোববার দিনে এবং রাতে মোহাম্মদপুর এলাকাতে সেনাবাহিনীর ৪৬ স্বতন্ত্র ব্রিগেড এবং পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে। এই অভিযানে মোহাম্মদপুরের শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী আদম বেপারী সেলিম, দুর্ধর্ষ রুহুল গ্যাংয়ের শীর্ষ সন্ত্রাসী ইব্রাহিম এবং সাগরকে আটক করা হয়।

এছাড়াও, জেনেভা ক্যাম্পে মাদক চক্রের দুইজন শীর্ষ মাদক কারবারি, ১০ জন ছিনতাইকারী এবং কিশোর গ্যাংয়ের সাতজন দুষ্কৃতকারীকে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়। এই অভিযানে মোহাম্মদপুর এলাকা থেকে মোট ২২ জন অপরাধী গ্রেফতার হয়।

গত দুই দিনের বিশেষ অভিযানে বেশ কিছু চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ গ্রেফতার হওয়ায় নিরাপত্তাহীনতায় নিমজ্জিত মোহাম্মদপুরবাসীর মনে স্বস্তি ফিরে আসছে। সন্ত্রাস দমন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সেনাবাহিনীর কঠোর অবস্থান অব্যাহত থাকবে বলে আইএসপিআর জানায়।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
গণভবন জাদুঘরে ‘আয়নাঘরের রেপ্লিকা’ রাখার নির্দেশ প্রধান উপদেষ্টার বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত কুবির ২ শিক্ষার্থীকে হল ত্যাগের নির্দেশ প্যাড ও স্বাক্ষর জালিয়াতি করে অপপ্রচার, নিন্দা জামায়াতের ছাত্ররাজনীতি বন্ধ হওয়ায় রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রা গাজায় এক বছরের যুদ্ধে ৪৩ হাজার ফিলিস্তিনি নিহত কিশোরগঞ্জ সেন্ট্রাল প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত ক্রসফায়ারের ৮ বছর পর র‍্যাবের সাবেক ডিজির বিরুদ্ধে মামলা পতনের ধারায় ধেয়ে আসছে চরম সঙ্কট : সর্বস্বান্ত বিনিয়োগকারীরা সোহরাওয়ার্দীর মুক্ত মঞ্চে যাত্রা উৎসব কমিউনিটি ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

সকল