০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বৈষম্যবিরোধী আন্দোলনে হামলাকারী মনিরুল দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

হেলমেট বাহিনীর অন্যতম সদস্য মো: মনিরুল মোশারফ ওরফে শুভ্রকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ - ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলাকারী হেলমেট বাহিনীর অন্যতম সদস্য মো: মনিরুল মোশারফ ওরফে শুভ্রকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে ডিএমপির মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: মফিজুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার (৪ অক্টোবর) রাতে উত্তর যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় অভিযান চালিয়ে মনিরুলকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ছুরি, পাঁচটি চাপাতি, তিনটি চাকু, একটি হকিস্টিক, একটি স্টিলের পাইপ, একটি লোহার রড, একটি হাতুরি, দুটি লাল ও কালো রঙের মোটরসাইকেলের হেলমেট উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ওয়ারী) জানান, মনিরুল যাত্রাবাড়ী এলাকার শীর্ষ সন্ত্রাসী শুটার লিটনের অন্যতম সহযোগী। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে নিরীহ ছাত্র-জনতার ওপর আক্রমণে উল্লিখিত দেশীয় অস্ত্রগুলো ব্যবহার করে মনিরুল।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মনিরুলের নিজের কোনো মোটরসাইকেল নেই, এমনকি তিনি মোটরসাইকেল চালাতেও জানেন না। অথচ তার হেফাজত থেকে মোটরসাইকেলের দুটি হেলমেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মনিরুলকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সূত্র : ডিএমপি নিউজ


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল