১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ছন্দে ফিরতে বাবরকে বিয়ের পরামর্শ দিলেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার

বাবর আজম - ছবি - ইন্টারনেট

ছন্দে ফিরতে ক্রিকেটারদের কতো কিছুই না করতে হয়। কেউ অনুশীলনে কাটিয়ে দেন ঘণ্টার পর ঘণ্টা, কেউ ব্যস্ত হন ফিটনেস নিয়ে। কেউ শরণাপন্ন হন মনোবিদের, হাঁটেন আগুনের উপর। কেউ আবার চলে যান সাময়িক বিরতিতে।

তবে বাবর আজমকে কি না ছন্দে ফিরতে করতে হবে বিয়ে! তাকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন সাবেক স্বদেশী ক্রিকেটার বাসিত আলি। তার দাবি, বিয়েই কেবল ভিন্ন এক মানুষে পরিণত করতে পারে পাকিস্তান অধিনায়ককে।

ভারতের ওয়ানডে বিশ্বকাপ শেষ হওয়ার পরই বিয়ে করবেন বাবর আজম! গত বছরের আগস্টে এমন খবর প্রকাশ করেছিল পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ। যদিও শেষ পর্যন্ত তাদের সেই খবরের সত্যতা মেলেনি। এখনো বিয়ে করেননি।

এদিকে ব্যাট হাতে সময়টা একেবারে ভালো যাচ্ছে না বাবরের। কয়েকদিন আগেও সাদা পোশাকে রাজ করা এই ব্যাটার এখন আইসিসির টেস্ট ব্যাটারদের র‌্যাঙ্কিংয়ে নেই সেরা দশের মাঝে। সর্বশেষ শতক হাঁকিয়েছেন বছর দুয়েক আগে, ২০২২ সালে।

এমনকি নিজের খেলা সবশেষ ১৬ ইনিংসের একটিতেও হাফ সেঞ্চুরির দেখা পাননি ২৯ বছর বয়সী এই ব্যাটার। সদ্য শেষ হওয়া বাংলাদেশের বিপক্ষে সিরিজেও বাবর ছিলেন ছায়া হয়ে। ব্যাট থেকে ৪ ইনিংসে আসে মাত্র ৬৪ রান।

এমতাবস্থায় ছন্দে ফিরতে বাবরকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন বাসিত আলি। নিজের ইউটিউব চ্যানেলে এই প্রসঙ্গে তিনি বলেন, ‘বাবর আজম, তোমার মা-বাবার সাথে কথা বলে বিয়ে করে নাও। এরপর দেখবে তুমি পুরোপুরি ভিন্ন এক মানুষ হয়ে উঠবে।’

এই সময় বাবরকে বিয়ে দিতে তার বাবা-মাকেও অনুরোধ করেন বাসিত। বলেন, ‘আমি বাবরের মা-বাবাকে অনুরোধ করছি, ওর বিয়ের ব্যবস্থা করুন। বড় ভাই হিসেবে আমি ওকে বলতে চাই, ভাই বিয়ে করে ফেলো। তোমার যথেষ্ট বয়স হয়েছে।’


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল