০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

মুস্তাফিজ ঝলকেও পারেনি ডাম্বুলা, ব্যাটিংয়ের সুযোগ পাননি হৃদয়

তাওহীদ হৃদয় ও মুস্তাফিজুর রহমান - ছবি : সংগৃহীত

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) দ্বিতীয় ম্যাচেও উইকেটের দেখা পেয়েছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে ক্যান্ডি ফ্যালকন্সের বিপক্ষে ৪৪ রানে ১ উইকেট শিকারের পর আজ জাফনা কিংসের বিপক্ষে ৩০ রানে ২ উইকেট নেন ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলতে নামা ফিজ।

বুধবার (৩ জুলাই) জাফনা কিংসের কাছে চার উইকেটে হারে ডাম্বুলা।

পাল্লেকেলেতে টস হেরে প্রথমে ব্যাট করে কুশল পেরেরার সেঞ্চুরিতে ২০ ওভারে ২ উইকেটে ১৯১ রানের বড় সংগ্রহ পায় ডাম্বুলা সিক্সার্স। ১০টি চার ও ৫টি ছক্কায় ৫২ বলে ১০২ রান করেন পেরেরা।

মাত্র ২ উইকেট পতনের কারণে এ ম্যাচে ব্যাট হাতে নামার সুযোগ পাননি আরেক বাংলাদেশী ব্যাটার তাওহিদ হৃদয়। প্রথম ম্যাচে ক্যান্ডির বিপক্ষে ২ বলে ১ রান করেছিলেন হৃদয়।

১৯৩ রানের টার্গেট শেষ বল পর্যন্ত খেলে জয় তুলে নেয় জাফনা। ২০ ওভারে ৬ উইকেটে ১৯৭ রান করে জাফনা।

দলের পক্ষে আবিস্কা ফার্নান্দো ৭টি চার ও ৬টি ছক্কায় ৩৪ বলে ৮০ এবং অধিনায়ক চারিথ আসালঙ্কা ৪টি করে চার-ছক্কায় ৩৬ বলে ৫০ রান করে দলের জয়ে অবদান রাখেন।

৪ ওভার বল করে ৩০ রানে ২ উইকেট নেন মুস্তাফিজ। কুশল মেন্ডিসকে ৬ ও আসালঙ্কাকে শিকার করেন মুস্তাফিজ।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
তাঁত শিল্পের বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা নাশকতার মামলায় ছাতকে আ’লীগ নেতা গ্রেফতার হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত! টানা বৃষ্টিতে ঢাকায় বিপর্যস্ত জনজীবন প্রধান উপদেষ্টার সাথে বিএনপির বৈঠক শুরু সুপ্রিম কোর্টের ২৯১ আইনজীবী আপিল বিভাগে তালিকাভুক্ত আবার মাইনাস টু দেখতে চাই না : মির্জা ফখরুল যেভাবে আবেদন করা যাবে পুলিশের উপ-পরিদর্শক ও কনস্টেবল পদে ডিমের দাম হঠাৎ ১০ থেকে ২০ টাকা বাড়ার কারণ কী যাদের নিয়ে প্রধান উপদেষ্টার সাথে বিএনপির সাক্ষাৎ পাকিস্তানে উগ্রবাদীদের সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ, নিহত ১১

সকল