২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

মিরপুরে সাকিব ইস্যুতে দুই পক্ষের মারামারি

সাকিব আল হাসান - ছবি - ইন্টারনেট

সাকিব আল হাসানকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই উত্তাল মিরপুর। পক্ষে-বিপক্ষে বিক্ষোভকারীরা গোটা এলাকা মুখর করে রেখেছেন নানা স্লোগানে। তবে আজ যেন ছাড়িয়ে গেছে আগের সবকিছু। মারামারিতে জড়িয়ে পড়েছে দুই পক্ষ।

রোববার সাকিবকে দেশে ফিরিয়ে অবসরের সুযোগ দিতে লং মার্চের ঘোষণা দেন তার ভক্তরা। সেই লক্ষ্যে সকাল থেকেই স্টেডিয়ামের আশেপাশে আনাগোনা বাড়তে থাকে সাকিব সমর্থকদের।

তবে যৌথ বাহিনীর তৎপরতার মুখে দুপুর পর্যন্ত তেমন কিছু করতে পারেননি নিজেদের সাকিবিয়ান পরিচয় দেয়া তরুণরা। কিন্তু দুপুর গড়ালে শ'খানেক সমর্থক মিরপুর স্টেডিয়ামের সামনে জড়ো হন।

এই সময় তারা মিছিল দুই নম্বর গেটের দিকে যাওয়ার চেষ্টা করেন। সাকিবকে খেলার সুযোগ দিতে না পারলে বিসিবি সভাপতি ফারুক আহমেদের পদত্যাগের এক দফা দাবিতে স্লোগান দিতে থাকেন।

এক পর্যায়ে একই দাবিতে সংবাদমাধ্যমের সাথে কথা বলতে থাকেন তারা। সেই মুহূর্তে তাদের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করেন সাকিব-বিরোধীরা।

হঠাৎ আক্রমণে সাকিবিয়ানরা এলোমেলো হয়ে গেলেও এরপর আবার সুসংগঠিত হয়ে তারা ফিরে আসেন। ফলে মুখোমুখি হয়ে পড়ে দুই পক্ষ। এই সময় নিরাপত্তায় নিয়োজিত পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

এদিক এই ঘটনার সময় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল মিরপুরে অবস্থান করছিল। আগামীকাল সোমবার প্রথম টেস্টে মাঠে নামার আগে শেষ মুহূর্তের অনুশীলন করছিলেন দলের সদস্যরা।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল