১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

সাকিবকে নিজেদের করে নিলো চট্টগ্রাম

- ছবি : সংগৃহীত

আভাস আগেই পাওয়া গিয়েছিল, ‘সাকিব আল হাসান চট্টগ্রামের হয়ে খেলবেন' ক্রিকেট পাড়ায় গুঞ্জন রটেছিল। অবশেষে সেই খবরই সত্য হলো। আনুষ্ঠানিকভাবে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে দলে ভেড়ালো বন্দরনগরীর দলটি।

এবারের বিপিএলে একের পর এক চমক দেখাচ্ছে চট্টগ্রাম কিংস। প্রায় এক যুগ পর বিপিএলে ফিরে ফ্রাঞ্চাইজিটি কেড়ে নিচ্ছে সব আলো। অনেক খবরের মাঝে বড় খবর দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকার সংযুক্তি।

বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে তারা। আজ (বৃহস্পতিবার) সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে চারবারের বিপিএল সেরা এই ক্রিকেটারকে দলভুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম কিংস।

গত আসরে রংপুর রাইডার্সের জার্সিতে খেলেছিলেন সাকিব। শোনা গিয়েছিল, এই আসরেও এই টাইগার অলরাউন্ডারকে ধরে রাখতে চায় বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন দলটি। তবে শেষ পর্যন্ত সেটি আর হলো না।

বিপিএলের আসন্ন আসরের প্লেয়ার্স ড্রাফট হবে ১৪ অক্টোবর। সেই ড্রাফটে নাম ছিল সাকিবসহ অন্য দেশী খেলোয়াড়দের। তবে তার আগেই সরাসরি চুক্তিতে সাকিবকে দলে ভিড়িয়েছে চট্টগ্রাম। তবে ঠিক কতো টাকার চুক্তি হয়েছে তাদের মাঝে, তা জানা যায়নি।

ড্রাফটের আগে সাকিব ছাড়া আরও অনেককে দলে ভিড়িয়েছে চিটাগাং কিংস। এই তালিকায় দেশি খেলোয়াড়দের মধ্যে আছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। শোনা যাচ্ছে লিটন দাসকেও দলে ভেড়াতে চেষ্টা করছে বন্দরনগরীর দলটা।

এদিকে বিদেশীদের মধ্যে ফ্র্যাঞ্চাইজিটি দলে টেনেছে ইংল্যান্ডের অলরাউন্ডার মইন আলী, পাকিস্তানি ওপেনার উসমান খান, শ্রীলঙ্কান অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসের মতো তারকাদের যুক্ত করেছে তারা। আছেন হায়দার আলি, ওয়াসিম জুনিয়ররাও।


আরো সংবাদ



premium cement