২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

৪৩২ রানের লিড নিয়ে লাঞ্চে ভারত, উইকেটশূন্য বাংলাদেশ

৪৩২ রানের লিড নিয়ে লাঞ্চে ভারত, উইকেটশূন্য বাংলাদেশ - সংগৃহীত

তৃতীয় দিনে এখনো কোনো উইকেটের দেখা পায়নি বাংলাদেশ। ভারত প্রথম সেশন শেষ করেছে আর কোনো উইকেট না হারিয়েই। মধ্যাহ্নভোজের আগে তারা রান তুলেছে আরো ১২৪ রান। সেই সাথে তাদের লিড বেড়ে দাঁড়িয়েছে ৪৩২ রানে।

শনিবার ৩ উইকেটে ৮১ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে ভারত। রিশাভ পান্ত আর শুভমান গিলের হাত ধরে শুরু হয় খেলা। তাদের আর আলাদা করতে পারেননি সাকিব-তাসকিনরা।

নিরবিচ্ছিন্ন জুটিতে দু’জনে যোগ করেছেন ১৩৮ রান। দু’জনেই পেয়েছেন ফিফটি। হাঁটছেন শতকের পথে। মধ্যাহ্নভোজের আগে ১০৮ বলে ৮২ রানে ব্যাট করছেন পান্ত, ১৩৭ বলে ৮৬ রানে ব্যাট করছেন শুভমান গিল।

দ্বিতীয় ইনিংসে ভারতের রান পৌঁছেছে দ্বি শতকে। ৩ উইকেটে ২০৫ রানে উঠেছে স্কোরবোর্ডে। এদিন কোনো উইকেট নিতে পারেননি বোলাররা। ফলে ধীরে ধীরে চেন্নাই টেস্টের নিয়ন্ত্রণ হারাচ্ছে বাংলাদেশ।

এম চিদারম্বর স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করে ভারত তাদের প্রথম ইনিংসে থামে ৩৭৬ রানে। জবাবে বাংলাদেশ গুটিয়ে যায় ১৪৯ রানেই। ২২৭ রানের লিড পায় স্বাগতিকেরা। ফলোঅনের সুযোগ থাকলেও সেটি কাজে লাগায়নি তারা।


আরো সংবাদ



premium cement
সংঘর্ষের কারণে খাগড়াছড়ি ও রাঙামাটিতে মোবাইল ব্রডব্যান্ড পরিষেবা ব্যাহত : বিটিআরসি তালতলীতে জামায়াতে ইসলামীর সিরাতুন্নবী সা: আলোচনা ও কর্মী সম্মেলন বিলাসবহুল আবাসনে ৬ হাজার কোটি টাকার বেশি ব্যয় সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের ‘পাহাড়ে সম্প্রীতি নষ্টে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে’ বগুড়ায় একযোগে ৫ থানায় নতুন ওসি : এখনো শূন্য ৪ থানা শ্রীপুরে পুকুরের পানিতে ডুবে স্কুলশিক্ষার্থীর মৃত্যু মির্জাপুরে সাপের ছোবলে ২ নারীর মৃত্যু মোরেলগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার জৈন্তাপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু চৌগাছায় জামায়াতের ওলামা-মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

সকল