২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জোড়া আঘাত তাসকিনের, দিনের শুরুতেই স্বস্তিতে বাংলাদেশ

জোড়া আঘাত তাসকিনের, দিনের শুরুতেই স্বস্তিতে বাংলাদেশ - সংগৃহীত

দ্বিতীয় দিনের শুরুতেই রবীন্দ্র জাদেজাকে সাজঘরের পথ দেখিয়েছেন তাসকিন আহমেদ। তৃতীয় ওভারে গুড লেন্থের বাউন্সি বলে তাকে উইকেটরক্ষক লিটন দাসের ক্যাচ বানিয়েছেন তিনি। নতুন ব্যাটার হিসেবে উইকেটে আশা আকাশ দীপকেও নিজের শিকার বানিয়েছেন এই ডানহাতি পেসার।

শান্তকে ক্যাচ দিয়ে ১৭ রানে ফেরেন আকাশ দীপ।

রবীন্দ্র জাদেজা-রবিচন্দ্রন অশ্বিন জুটি প্রথমদিন বেশ ভুগিয়েছে বাংলাদেশকে। তাদের জুটিতে বড় সংগ্রহের স্বপ্ন দেখছে ভারত।

চেন্নাই টেস্টের প্রথম দিনে বৃহস্পতিবার টসে হেরে আগে ব্যাট করে ৬ উইকেটে ৩৩৯ রান রবিচন্দ্রন আশ্বিন তুলে নিয়েছেন ক্যারিয়ারের ষষ্ঠ শতক।

এম এ চিদাম্বারাম স্টেডিয়ামে গত ৪২ বছরেরর ইতিহাসে নাজমুল হোসেন শান্তই প্রথম কোনো অধিনায়ক যিনি টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। মাঝে ২০টি টেস্ট অনুষ্ঠিত হলেও এমন সাহসী সিদ্ধান্ত নিতে পারেননি আর কোনো অধিনায়ক।

৮৯ ওভার শেষে ভারতের সংগ্রহ ৮ উইকেট হারিয়ে ৩৭১ রান। নতুন ব্যাটার হিসেবে উইকেটে এসেছেন জসপ্রীত বুমরাহ। অপর অপরাজিত ব্যাটার অশ্বিনের সংগ্রহ ১১২ রান।


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে সংঘর্ষ-ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি অস্ট্রেলিয়ার সাথে বাণিজ্য, বিনিয়োগ ও রাজনৈতিক সম্পর্ক বাড়াতে চায় বাংলাদেশ সাবেক খতিব ফিরে আসাকে ঘিরে বায়তুল মোকাররমে উত্তেজনা আগামী সংসদ নির্বাচনে জামায়াত ৩০০ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে : অধ্যাপক মুজিবুর রহমান মিয়ানমারে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৩০০ জনে বন্যার্তদের জন্য ২০ কোটি টাকার বেশি ত্রাণসামগ্রী ও নগদ অর্থ সংগ্রহ বিএনপির কেন দেশে গণপিটুনির ঘটনা ঘটছে, আইনে এর শাস্তি কী? কেরানীগঞ্জে জাল টাকা তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ২ সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জেল হাজতে প্রেরণ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশী অস্ত্র ও গুলিসহ আরসার কমান্ডার আটক বান্দরবানে অস্ত্র, গুলি ও ড্রোন সিগন্যাল জ্যামারসহ বিপুল সরঞ্জাম উদ্ধার

সকল