০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

রানীনগরে বজ্রপাতে নিহত ১

-

নওগাঁর রানীনগরে বজ্রপাতে আনোয়ার হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আরো দুইজন আহত হয়েছে। আহতদের প্রথমে রাণীনগর এবং পরে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রোববার বিকেল সোয়া চারটায় উপজেলার কাচারী বেলঘড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য এবাদুর রহমান বলেন, ওই গ্রামে জায়গা-জমি মাপজোখ করার সময় বজ্র-বৃষ্টি শুরু হয়। এ সময় নিহত ও আহতরাসহ লোকজন একটি বাড়ির বারান্দায় আশ্রয় নেয়। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ওই গ্রামের আনোয়ার হোসেন (২৮), আব্দুর রাজ্জাক (৪০) ও সানাউল্লাহ (৫৮) গুরুতর আহত হয়। আহতদের সাথে সাথে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement
মানবিক কাজে জামায়াত সব সময় জনগণের পাশে আছে : মাওলানা শাহজাহান ইসরাইলকে অস্ত্র দিলো আমিরাতের বিনিয়োগ নেয়া সার্বিয়ার কোম্পানি অবসরের পরও ইংল্যান্ড দলের সাথে থাকবেন অ্যান্ডারসন জামিয়া পটিয়ার ৩ ছাত্রকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ মহাপরিচালকের শারীরিকভাবে অসুস্থ, মানসিকভাবে অত্যন্ত সবল ও সুস্থ খালেদা জিয়া : ব্যক্তিগত চিকিৎসক রোহিঙ্গা ক্যাম্পে আরএসও-আরসার সংঘর্ষে নিহত ১ আর্তমানবতার কল্যাণে জামায়াতের কর্মতৎপরতা অব্যাহত থাকবে : অ্যাডভোকেট জুবায়ের ফরিদপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্রীমঙ্গলে চা ফ্যাক্টরিতে শ্রমিক নিহত দেশে ডেঙ্গুতে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪৯ বগুড়ায় স্বামীর নির্যাতনের ভিডিও করার পর স্ত্রীর আতহত্যা : স্বামী আটক

সকল