২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

চট্টগ্রামে প্রকাশ্যে গুলি করে হত্যায় জড়িত হেলাল-অপু ধরা

-

চট্টগ্রাম নগরের চান্দগাঁওয়ে আফতাব উদ্দীন তাহসিন হত্যাকাণ্ডে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরের পাঁচলাইশ ও জেলার হাটহাজারি থেকে তাদের গ্রেফতার করে। পুলিশের দাবি তারা হত্যাকাণ্ডে সরাসরি জড়িত। তবে এখনো ঘটনার মূলহোতা সন্ত্রাসী সাজ্জাদের নাগাল পাওয়া যায়নি। গ্রেফতারকৃতরা হলেন- মোহাম্মদ হেলাল (৩৫) ও মোহাম্মদ ইলিয়াছ হোসেন অপু (২৭)।
জানা গেছে, গত ২১ অক্টোবর বিকেলে চান্দগাঁওয়ের অদূরপাড়া এলাকায় কয়েকজন সন্ত্রাসী কালো রঙের একটি নোহা গাড়িতে এসে তাহসিনকে গুলি করে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা মো: মুসা চান্দগাঁও থানায় পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।


আরো সংবাদ



premium cement
আগামী বছর বেসরকারি স্কুলে লটারিতে ভর্তি, মানতে হবে নীতিমালা মঙ্গলবার ঢাকা আসছেন জাতিসঙ্ঘের মানবাধিকার প্রধান ভলকার তুর্ক ২৮ অক্টোবরের হত্যাকাণ্ড দিয়ে রাজনীতির পটপরিবর্তন হয়ে যায় : রফিকুল ইসলাম ৩২ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন নেই বিশেষ অভিযান জোরদার করার নির্দেশ আইজিপির অভিযান আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল জেলের ফ্যাসিজম বিদায় নিয়েছে, এখন মানবিক বাংলাদেশ গড়ার সময় : জুবায়ের সেনাবাহিনীর অভিযানে মোহাম্মদপুরে শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসীসহ ২২ জন গ্রেফতার পতিত সরকারের রাষ্ট্রপতির গুরুত্ব লগি-বৈঠা দিয়ে হত্যার নির্দেশদাতা শেখ হাসিনার বিচার হবেই সংখ্যালঘুদের রাজনৈতিক ঝোঁক

সকল