২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

চট্টগ্রামে প্রকাশ্যে গুলি করে হত্যায় জড়িত হেলাল-অপু ধরা

-

চট্টগ্রাম নগরের চান্দগাঁওয়ে আফতাব উদ্দীন তাহসিন হত্যাকাণ্ডে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরের পাঁচলাইশ ও জেলার হাটহাজারি থেকে তাদের গ্রেফতার করে। পুলিশের দাবি তারা হত্যাকাণ্ডে সরাসরি জড়িত। তবে এখনো ঘটনার মূলহোতা সন্ত্রাসী সাজ্জাদের নাগাল পাওয়া যায়নি। গ্রেফতারকৃতরা হলেন- মোহাম্মদ হেলাল (৩৫) ও মোহাম্মদ ইলিয়াছ হোসেন অপু (২৭)।
জানা গেছে, গত ২১ অক্টোবর বিকেলে চান্দগাঁওয়ের অদূরপাড়া এলাকায় কয়েকজন সন্ত্রাসী কালো রঙের একটি নোহা গাড়িতে এসে তাহসিনকে গুলি করে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা মো: মুসা চান্দগাঁও থানায় পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।


আরো সংবাদ



premium cement
ছাত্ররাজনীতি বন্ধ হওয়ায় রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রা গাজায় এক বছরের যুদ্ধে ৪৩ হাজার ফিলিস্তিনি নিহত কিশোরগঞ্জ সেন্ট্রাল প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত ক্রসফায়ারের ৮ বছর পর র‍্যাবের সাবেক ডিজির বিরুদ্ধে মামলা নোয়াখালীতে অস্ত্র নিয়ে টিকটক, গ্রেফতার ৫ চন্দনাইশে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ ফেসবুক লাইভে এসে বিষপানে প্রাণ দিলেন সেই মেস পরিচালক মীম ‘জনগণের সামনে বিএনপির উন্মোচন করা উচিৎ কী কী সঙ্কট সৃষ্টি হতে পারে’ এবার প্রকাশ্যে এলেন ইবি ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি জামায়াতের সাথে আইআরআই’র প্রতিনিধি দলের সাক্ষাৎ আগামী বছর বেসরকারি স্কুলে লটারিতে ভর্তি, মানতে হবে নীতিমালা

সকল