২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

বাংলাদেশ সিভিল অফিসার্স ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

বাংলাদেশ সিভিল অফিসার্স ফাউন্ডেশনের আত্মপ্রকাশ -

বাংলাদেশ সিভিল অফিসার্স ফাউন্ডেশন (বিসিওএফ) নামে একটি নতুন সামাজিক ও অরাজনৈতিক সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। গত ১৯ অক্টোবর রাজধানীর পুরানা পল্টনে দারুস সালাম ভবনে সংগঠনটির অস্থায়ী কার্যালয় উদ্বোধনের পাশাপাশি এর আত্মপ্রকাশের ঘোষণা দেয়া হয়। সাবেক মন্ত্রিপরিষদ সচিব এ এস এম আব্দুল হালিম প্রধান অতিথি হিসেবে সংগঠনটির অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব ও অতিরিক্ত সচিবসহ উচ্চপদস্থ কর্মকর্তা এবং সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি বিভিন্ন দফতর ও সংস্থায় কর্মরত নির্বাহী প্রধানগণসহ প্রায় অর্ধশতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিসিওএফ এর লক্ষ্য ও উদ্দেশ্য বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ ফাউন্ডেশনের সদস্যদের মধ্যে সামাজিক মূল্যবোধ, ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠা এবং দুর্নীতি দমনে তাদের উজ্জীবিতকরণের মধ্য দিয়ে সুনাগরিকের গুণাবলি অর্জনে কাজ করবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জ-সিলেট সড়কে পরিবহন ধর্মঘটে যাত্রীদের ভোগান্তি রাষ্ট্রপতি ইস্যুতে এখনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ১০ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক প্রধান উপদেষ্টার সাথে বিএনপির বৈঠক ঘূর্ণিঝড় ‘দানার’ প্রভাবে দেশে ভারী বৃষ্টির আশঙ্কা তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে এবার জামায়াতে ইসলামীর রিভিউ আবেদন মেহেরপুরে যৌথ বাহিনীর অভিযানে ৩ অস্ত্রকারবারি আটক অবসর ভেঙে টেস্টে ফেরার ইঙ্গিত ওয়ার্নারের মিরাজের ফিফটিতে স্বপ্ন দেখছে বাংলাদেশ রাষ্ট্রপতি ইস্যুতে প্রধান উপদেষ্টার বাসভবনে কিছুক্ষণের মধ্যে বৈঠক তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির ৪ মামলা বাতিল

সকল