১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

খুবির নতুন ভিসি প্রফেসর ড. রেজাউল করিম

-

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ১৩তম ভাইস চ্যান্সেলর নিযুক্ত হয়েছেন ভার্সিটির সিনিয়র অধ্যাপক আর্থিক ও প্রশাসনিক কাজে অন্তর্বর্তীকালের দায়িত্ব পালনরত নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের শিক্ষক ড. মো: রেজাউল করিম। আর পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো: হারুনর রশিদ খান প্রোভিসি এবং ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রফেসর ড. মো: নুরুন্নবী ট্রেজারার পদে নিযুক্তি পেয়েছেন।
গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর বাংলাদেশের প্রেসিডেন্টের আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মোছা: রোখছানা বেগম স্বাক্ষরিত তিনটি পৃথক প্রজ্ঞাপনে এসব আদেশ জানানো হয়।
ভিসি নিয়োগের প্রজ্ঞাপনে বলা হয়, যোগদানের তারিখ থেকে তার মেয়াদ চার বছর হবে এবং তিনি তার বর্তমান পদের সমপরিমাণ বেতন-ভাতা পাবেন। বিধি অনুযায়ী তিনি ভিসি পদের সংশ্লিষ্ট অন্যান্য সুবিধাও পাবেন।
খুলনা বিশ^বিদ্যালয়ের সিনিয়র অধ্যাপক, ড. মো: রেজাউল করিমকে খুলনা বিশ^বিদ্যালয়ের ভিসি, অধ্যাপক ড. মো: হারুন-অর-রশিদ খানকে প্রোভিসি এবং অধ্যাপক ড. মো: নূরুন্নবীকে কোষাধ্যক্ষ পদে নিয়োগ প্রদান করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেন বিশ^বিদ্যালয় কর্মকর্তাদের সংগঠন বন্ধনের সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক এস এম. মোহাম্মদ আলী, আবু সালেহ মো: পারভেজ ও শেখ শারাফাত আলী দুলুসহ নেতারা।


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল