১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

বিয়ে করলেন চিত্রনায়িকা শিরিন শিলা

বিয়ে করলেন চিত্রনায়িকা শিরিন শিলা - সংগৃহীত

বিয়ে করেছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা শিরিন শিলা। গতকাল বৃহস্পতিবার রাতে পারিবারিক আয়োজনে আবিদুল মোহাইমিন সাজিলের সাথে রেজিস্ট্রি বিয়ে হয় এই নায়িকার।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন সাজিলে। পেশায় একজন ফার্মাসিস্ট। এছাড়া ট্রাভেল অ্যাজেন্সির ব্যবসাও রয়েছে তার।

শিরিন শিলা বলেন, ‘আমাদের সম্পর্ক ছয় বছরের। মজার বিষয় হলো, ছয় বছর আগে ১০ অক্টোবরে আমাদের পরিচয় হয়। আর এই ১০ অক্টোবরে আমরা বিয়ে করলাম।’

তিনি জানান, আপাতত ঘরোয়া আয়োজনে বিয়েটা হচ্ছে। পরে সবাইকে নিয়ে ধুমধাম করে অনুষ্ঠান করার পরিকল্পনা আছে।

সাজিল সম্পর্কে শিলা বলেন, ‘আমরা একে অন্যকে চিনেছি, জেনেছি। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। অবশেষে আমাদের সম্পর্ক পরিণয়ে রূপ নিল। সাজিল খুব ভালো একজন মানুষ। আগামীতে আমরা একসাথে পথ চলতে চাই।’

শিরিন শিলাকে সবশেষ দেখা গেছে ‘শেষ বাজি’ সিনেমায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকে। ছবিটি পরিচালনা করেছেন মেহেদি হাসান।

শিলা অভিনীত প্রথম সিনেমা হিটম্যান। পরে ক্ষণিকের ভালোবাসা, মিয়া বিবি রাজি, মন জানে না মনের ঠিকানা এবং সবশেষ বাজি সিনেমায় দেখা গেছে তাকে।

তবে অভিনয় নয়, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি। গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে।


আরো সংবাদ



premium cement