১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ভোরে শহরের কুমিল্লা-সিলেট মহাসড়কের পুনিয়াউট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো শহরের দক্ষিণ পৈরতলার আলমগীর মিয়ার ছেলে রিপন মিয়া (২২), আক্তার মিয়ার ছেলে মোহাম্মদ আমির হোসেন (২০), আলমগীর হোসেনের ছেলে মোহাম্মদ হৃদয় (১৮) ও নাহিদ মিয়ার ছেলে আকাশ মিয়া (১৮)।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি ছিনতাই করা মোবাইল ফোন ও কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড খালেদার ব্যক্তিগত নিরাপত্তা প্রধানকে গুমের অভিযোগে হাসিনার উপদেষ্টার নামে মামলা ১০ সাবেক সেনা ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা স্কোপাস প্রকাশনার জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ে প্রথম ডিআইইউ নেতানিয়াহু ও তার প্রতিরক্ষা মন্ত্রীকে হত্যা করতে গোয়েন্দা নিয়োগ ইরানের বিশ্বসেরা গবেষকের তালিকায় বাকৃবির ১০ গবেষক আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে ফতুল্লায় বকেয়া বেতনের দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ পিটিয়ে মারার ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে ঢাবি প্রশাসন ভারতে জাতীয় পতাকায় কালেমা লেখায় ক্ষুব্ধ হিন্দু পরিষদ জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট

সকল