১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দীঘিনালায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ১

- ছবি : নয়া দিগন্ত

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ সুজন চাকমা (৪৫) নামের ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফন্টের এক সদস্যকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

সুজন চাকমা উপজেলার কবাখালী ইউনিয়নের তাঁরাবুনিয়া এলাকার বিনন্দ মোহন চাকমার ছেলে।

সূত্রে জানা যায়, যৌথ বাহিনীর অভিযানে বুধবার (১১ সেপ্টেম্বর) উপজেলার মেরুং ইউনিয়নের গুলছড়ি এলাকার কেয়াংঘর নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় যৌথ বাহিনী তাকে তল্লাশি করে একটি দেশী অস্ত্র ও দুই রাউন্ড লেড কার্তুজ উদ্ধার করে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নুরুল হক বলেন, আটককৃত সুজন চাকমার কাছে অবৈধ অস্ত্র ছিল। যৌথ বাহিনীর অভিযানের মাধ্যমে অস্ত্রসহ তাকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement
বর্ণাঢ্য আয়োজনে ঢাবিতে ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত অব্যাহতিপ্রাপ্ত ভিসি মোজাম্মেল হককে সাউদার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা ইসলামী ব্যাংকের সাথে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর মতবিনিময় সহকর্মীদের তোপের মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতি বগুড়ায় আমরা বিএনপি পরিবারের সহায়তা পেল ৩ শহীদ পরিবার শিক্ষাভবনে দুই গ্রুপের উত্তেজনা ও হাতাহাতি কাঁচপুরে ছয় হাজার স্কয়ার ফুটের ক্যালিগ্রাফিতে ঐক্যের ডাক ‘মহানবী সা: জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ন্যায্য অধিকার নিশ্চিত করে গেছেন : আল্লামা আবদুল হাই নদভী এনআইডি কার্যক্রম স্থানান্তরে ভোটার তালিকা প্রশ্নবিদ্ধ হবে ডিআরইউর সাবেক সভাপতি আজমল খাদেমের ইন্তেকাল বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি বন্ধের আহ্বান সময়োপযোগী : জাতীয় আইনজীবী সমিতি

সকল