১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দীঘিনালায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ১

- ছবি : নয়া দিগন্ত

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ সুজন চাকমা (৪৫) নামের ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফন্টের এক সদস্যকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

সুজন চাকমা উপজেলার কবাখালী ইউনিয়নের তাঁরাবুনিয়া এলাকার বিনন্দ মোহন চাকমার ছেলে।

সূত্রে জানা যায়, যৌথ বাহিনীর অভিযানে বুধবার (১১ সেপ্টেম্বর) উপজেলার মেরুং ইউনিয়নের গুলছড়ি এলাকার কেয়াংঘর নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় যৌথ বাহিনী তাকে তল্লাশি করে একটি দেশী অস্ত্র ও দুই রাউন্ড লেড কার্তুজ উদ্ধার করে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নুরুল হক বলেন, আটককৃত সুজন চাকমার কাছে অবৈধ অস্ত্র ছিল। যৌথ বাহিনীর অভিযানের মাধ্যমে অস্ত্রসহ তাকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement
ইসরাইল কি হামাসকে ধ্বংস করতে পারে? রাঙ্গাবালীতে ভোক্তা ঠকানোর দায়ে ৯ জনকে অর্থদণ্ড ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ

সকল