০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চকরিয়ায় অজ্ঞাত ২৫০ জনের বিরুদ্ধে মামলা

- ছবি : প্রতীকী

কক্সবাজারের চকরিয়ায় কোটা বিরোধী আন্দোলনে অংশগ্রহণ, পুলিশের ওপর হামলা, ভাংচুর ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে অজ্ঞাত ২৫০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গত চার দিনে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানান, যারা নাকশকতা করার চেষ্টা করেছে তাদের রাজপথ তাড়িয়ে দিয়েছি, এরপরও যারা সরকারি কাজে বাধা, ভাংচুর ও পুলিশের ওপর হামলা করেছে ভিডিও ফুটেজ দেখে তাদের গ্রেফতার করা হচ্ছে। গত চার দিনে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতারা হলেন, চকরিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হাবিবুল্লাহ মিজবাহ (২৭), উত্তরহাবাং যুবদলের সহ-সভাপতি মো: হাসান (৩৫), শিবির কর্মী বুরহানউদ্দিন (২৪), শিবিরকর্মী সাদ্দাম হোসেন (২৭) ও তৌহিদুল ইসলাম (২৫) ও আবু তোফায়েল (২৩)।

আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল