১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চকরিয়ায় অজ্ঞাত ২৫০ জনের বিরুদ্ধে মামলা

- ছবি : প্রতীকী

কক্সবাজারের চকরিয়ায় কোটা বিরোধী আন্দোলনে অংশগ্রহণ, পুলিশের ওপর হামলা, ভাংচুর ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে অজ্ঞাত ২৫০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গত চার দিনে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানান, যারা নাকশকতা করার চেষ্টা করেছে তাদের রাজপথ তাড়িয়ে দিয়েছি, এরপরও যারা সরকারি কাজে বাধা, ভাংচুর ও পুলিশের ওপর হামলা করেছে ভিডিও ফুটেজ দেখে তাদের গ্রেফতার করা হচ্ছে। গত চার দিনে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতারা হলেন, চকরিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হাবিবুল্লাহ মিজবাহ (২৭), উত্তরহাবাং যুবদলের সহ-সভাপতি মো: হাসান (৩৫), শিবির কর্মী বুরহানউদ্দিন (২৪), শিবিরকর্মী সাদ্দাম হোসেন (২৭) ও তৌহিদুল ইসলাম (২৫) ও আবু তোফায়েল (২৩)।

আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল