০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

লক্ষ্মীপুরে ডাম্প ট্রাকের চাপায় নিহত ১

লক্ষ্মীপুরে ডাম্প ট্রাকের চাপায় নিহত ১ -

লক্ষ্মীপুরে ডাম্প ট্রাকের চাপায় আবুল কাশেম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৭ জুলাই) রাত ৮টার দিকে লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের হাজিরহাট বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আবুল কাশেম সদর উপজেলার শাকচর ইউনিয়েনের মৃত বশির উল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে আবুল কাশেম বাড়ি থেকে হাজিরহাট বাজারের যাচ্ছিলেন। তখন রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় ট্রাকের চাপায় গুরুতর আহত হন তিনি। পরে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

জানা গেছে, এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী মজুচৌধুরীর হাট, লক্ষ্মীপুর-ঢাকা চট্টগ্রাম সড়কের হাজিরহাট বাজারে বিক্ষোভ মিছিল, গড়ি ভাঙচুর, গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখেন। এতে সড়কের দুই পাশে যানচলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ তুলে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যানচলাচল স্বাভাবিক। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়েছেন। তাকে ধরতে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সন্ত্রাস চাঁদাবাজ ও লুটেরাদের ভয়ের কারণ আছে : সীরাত মাহফিলে বক্তরা বিপিএল বিতর্ক : ৭ দলই নির্ধারণ হয়নি এখনো ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধে এ পর্যন্ত নিহত ৪১ হাজার ৮২৫ বুড়িচংয়ে ৬ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার ১৫টি খাল খনন করলেই দূর হবে ঢাকার ৮০ শতাংশ জলাবদ্ধতা ইফা সংস্কারের দাবি লেখক-অ্যাক্টিভিস্ট ফোরামের ‘ইসলামিক ফাউন্ডেশনে ফ্যাসিবাদী সরকারের অনিয়মকে নির্মূল করতে হবে’ রংপুরে মুক্তিযোদ্ধার নাতির ভুয়া পরিচয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা বর্তমান সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় রুকনদের কাঙ্ক্ষিত মানে উত্তীর্ণ হতে হবে : ইজ্জতউল্লাহ তেঁতুলিয়ার দেবনগর থেকে অজগর সাপ উদ্ধার ফরিদপুরেও শিক্ষার্থীদের বাসে হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত

সকল