০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

লক্ষ্মীপুরে ডাম্প ট্রাকের চাপায় নিহত ১

লক্ষ্মীপুরে ডাম্প ট্রাকের চাপায় নিহত ১ -

লক্ষ্মীপুরে ডাম্প ট্রাকের চাপায় আবুল কাশেম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৭ জুলাই) রাত ৮টার দিকে লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের হাজিরহাট বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আবুল কাশেম সদর উপজেলার শাকচর ইউনিয়েনের মৃত বশির উল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে আবুল কাশেম বাড়ি থেকে হাজিরহাট বাজারের যাচ্ছিলেন। তখন রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় ট্রাকের চাপায় গুরুতর আহত হন তিনি। পরে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

জানা গেছে, এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী মজুচৌধুরীর হাট, লক্ষ্মীপুর-ঢাকা চট্টগ্রাম সড়কের হাজিরহাট বাজারে বিক্ষোভ মিছিল, গড়ি ভাঙচুর, গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখেন। এতে সড়কের দুই পাশে যানচলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ তুলে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যানচলাচল স্বাভাবিক। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়েছেন। তাকে ধরতে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল