০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

ঈদগাঁওতে চিংড়ি ঘের থেকে শ্রমিকের লাশ উদ্ধার

ঈদগাঁওতে চিংড়ি ঘের থেকে শ্রমিকের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

কক্সবাজারের ঈদগাঁওতে চিংড়ি ঘের থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ইসলামপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খাঁন ঘোনা থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

নিহত রফিক (৫০) রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফাক্রিকাটা গ্রামের বাসিন্দা। তিনি ইসলামপুর ইউনিয়নের সাবেক মেম্বার মৃত ছৈয়দ নূরের গরুর খামারে গত ৮ বছর যাবৎ শ্রমিক হিসাবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নূর মেম্বারের ছেলে রাশেদ বলেন, প্রতিদিনকার মতো দুপুরের খাবার খেতে শনিবার বাড়িতে যায়নি রফিক। এরপর অনেক রাত হলেও গরুর খামারে লাইট জ্বালানো না হলে তারা খোঁজ নিতে আসেন। তখন খামার সংলগ্ন চিংড়ি ঘেরের পানিতে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা দৈনিক নয়া দিগন্ত’কে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে, আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ যুক্তরাজ্যের ইসলামিক ফাউন্ডেশন ও ইবির আইআইইআরের মধ্যে গবেষণা চুক্তি জলাবদ্ধ ঢাকায় আরো বৃষ্টির পূর্বাভাস ‘ইরানের হামলা ইসরাইলের জন্য শিক্ষা’ টাকায় থাকছে না শেখ মুজিবের ছবি সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার আরো ৩ দেশ থেকে বুলগেরিয়ার ভিসার আবেদন করতে পারবে বাংলাদেশী শিক্ষার্থীরা ইংল্যান্ডকে হারাতে ১১৯ রান প্রয়োজন বাংলাদেশের

সকল