০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী - নয়া দিগন্ত

বান্দরবানে বন্যা, জলাবদ্ধতা ও দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ক্ষতিগ্রস্ত দেড় শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী।

শনিবার (৬ জুলাই) সকালে বান্দরবান সেনানিবাস মাঠে সেনাবাহিনীর সদর জোনের উদ্যোগে এই সহায়তা বিতরণ করা হয়। এ সময় সদর জোনের অধিনায়ক লে. কর্নেল এ এস এম মাহমুদুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সেনাবাহিনী সদর জোনের উপ-অধিনায়ত মেজর মিঞা মোহাম্মদ মেহেদী হাসান, স্টাফ অফিসার ক্যাপ্টেন সাবিত নুর রশিদ। খাদ্য সহায়তার মধ্যে ছিল ২ কেজি চিড়া, ৫০০ গ্রাম খেজুর, ১ কেজি গুড়, ২ লিটার পানি, ৩ প্যাকেট নুডলস, ৫০০ গ্রাম বিস্কুট, ৫টি করে সেলাইন। সাম্প্রতিক প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে বান্দরবানের বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা ও বন্যা ও পাহাড় ধসে লোকজন ক্ষতিগ্রস্ত হয়। অনুষ্ঠানে সেনা কর্মকর্তারা আগামীতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে ৩ আ’লীগ নেতা গ্রেফতার ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা ইয়েমেনের ইরান সমর্থিত হাউছি বিদ্রোহীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিমান অভিযান হাউসিদের লক্ষ্য করে যুক্তরাষ্ট্রের নৌ-বিমান হামলা বদরুদ্দোজা চৌধুরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত বকশীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী যুক্তরাষ্ট্রে মুসলিম গোষ্ঠীগুলোর অভিযোগ, মধ্যপ্রাচ্য নিয়ে হ্যারিসের কর্মকাণ্ড থেকে তাদের বাদ দেয়া হয়েছে পাথরঘাটায় ছাত্রদলের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

সকল