২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

আমি অন্যায় করলে আমার বিরুদ্ধেও নিউজ করবে : হাবিপ্রবি ভিসি

আমি অন্যায় করলে আমার বিরুদ্ধেও নিউজ করবে : হাবিপ্রবি ভিসি - ছবি : নয়া দিগন্ত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রো-ভিসি প্রফেসর ড. মো: এনামউল্যা সাংবাদিকদের বলেন, আমি যদি কোনোদিন কোনো স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব, অন্যায় অনিয়ম দুর্নীতি করি তবে আমার বিরুদ্ধেও তোমরা লিখবে। সেক্ষেত্রে আমাকে জানানোরও প্রয়োজন নেই। শুধু সঠিক তথ্য প্রমাণের ভিত্তিতে নিউজ করতে হবে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের কর্মরত ক্যাম্পাস সাংবাদিকদের সংগঠন হাবিপ্রবি সাংবাদিক সমিতির সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ভিসি অফিসে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. জাহাঙ্গীর কবির, প্রক্টর অধ্যাপক ড. শামসুজ্জোহা, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক মো: খাদেমুল ইসলাম, হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো: গোলাম ফাহিমুল্লাহ, সাধারণ সম্পাদক তানভীর হোসাইনসহ অন্য সদস্যরা।

মতবিনিময়ে সাংবাদিকদের উদ্দেশ্যে প্রো-ভিসি আরো বলেন, আমাদের সবাইকে জুলাই-আগস্ট গণ অভ্যুত্থানে সকল শহীদদের সেন্টিমেন্টকে ধারণ করতে হবে। তাদের সেই ইসপিরিট আর সেন্টিমেন্ট আমাদের মাঝে ধারণ করতে পারলেই আমরা বৈষম্যহীন একটা দেশ গড়তে পারব। আমাদের দেশ গরিব দেশ আমরা চাইলেও সকল সমস্যার সমাধান সাথে সাথে করতে পারব না। আমাদের সম্পদের সীমাবদ্ধতা রয়েছে। তাই আমার যতটুকু সুযোগ রয়েছে আমি সর্বোচ্চ চেষ্টা করব বিশ্ববিদ্যালয়ের সমস্যাগুলোর সমাধান করে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার। আমি চেষ্টা করব সীমাবদ্ধতার মধ্যেও যাতে কোনো বৈষম্য না হয় সেদিকে নজর রাখার। বিশ্ববিদ্যালয় থেকে বৈষম্য দূর করতে শিক্ষার্থীদেরও সচেতন থাকতে হবে।

উল্লেখ্য, সোমবার (২১ অক্টোবর) প্রফেসর ড. মো: এনামউল্যাকে রাষ্ট্রপতি ও হাবিপ্রবির ভিসির আদেশক্রমে চার বছরের জন্য হাবিপ্রবির প্রো-ভিসি হিসেবে নিয়োগ প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement