২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

ফ্যাসিস্ট আ’লীগসহ কুচক্রী মহল পাহাড়কে অশান্ত করেছিল : ওয়াদুদ ভূঁইয়া

ওয়াদুদ ভূঁইয়া - ছবি : নয়া দিগন্ত

ফ্যাসিস্ট আওয়ামী লীগসহ আন্তর্জাতিক ও দেশী কুচক্রী মহল পাহাড়কে অশান্ত করার চেষ্টা করেছিল বলে মন্তব্য করেছেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরের দিকে খাগড়াছড়ি সদরের কলাবাগানে নিজ বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

এ সময় ওয়াদুদ ভূঁইয়া বলেন, ‘বিএনপি, সেনাবাহিনী, পুলিশ ও সাংবাদিকদের অক্লান্ত পরিশ্রমে আমরা পাহাড়কে শান্ত করেছি। এখন শান্তি বিরাজ করছে। পাহাড়ে শান্তি বজায় রাখার একমাত্র উপায় হলো পাহাড়ি এবং বাঙালি সকলের মধ্যে আস্থা অর্জন করা।

পরাজিত শক্তিসহ বিদেশী একটি গোয়েন্দা সংস্থা সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন আইডি থেকে প্রচার হওয়া ভিডিও সম্পর্কে তিনি বলেন, ‘দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়ে দেয়া তার বক্তব্যের খণ্ডিত অংশ কেটে অপপ্রচার চালানো হচ্ছে। যা আমার ও বিএনপির ইমেজ ক্ষুণ্ন করার অপচেষ্টা। এ বিষয়ে আইনিব্যবস্থা নেয়া হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

ওয়াদুদ ভূঁইয়া আরো বলেন, অতীতেও আন্তর্জাতিক ও দেশীয় কুচক্রী মহল ষড়যন্ত্র করেছে এবং আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির জনপ্রিয়তা দেখে এই ষড়যন্ত্র শুরু হয়েছে। এসময় তিনি খাগড়াছড়ির সাধারণ জনগণ, বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সকল ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান।

প্রেস ব্রিফিংয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজা ও আবু তালেবসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement