২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

নোয়াখালীতে বৈষম্যবিরোধী শিক্ষার্থী-আইনজীবীদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

আওয়ামী লীগের নেতাকর্মী ও আওয়ামী লীগপন্থী আইনজীবীদের দলীয় ও অশ্লীল স্লোগান দেয়ার প্রতিবাদ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীতে বৈষম্যবিরোধী শিক্ষার্থী-আইনজীবীদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে নোয়াখালীর মাইজদীর চিফ জুডিশিয়াল আদালত প্রাঙ্গণে আওয়ামী লীগের নেতাকর্মী ও আওয়ামী লীগপন্থী আইনজীবীদের দলীয় ও অশ্লীল স্লোগান দেয়ার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নোয়াখালী জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এবিএম জাকারিয়ার সভাপতিত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জামায়াত ইসলামের সমর্থিত আইনজীবী তাজুল ইসলাম, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কবির আহমেদ, অ্যাডভোকেট আবদুল হক, আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন, অ্যাডভোকেট মো: তাহের, রবিউল হাসান পলাশ, অ্যাডভোকেট কাজী জাহাঙ্গীর, অ্যাডভোকেট বেলায়েত হোসেন জসিম, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, শেখ মোহাম্মদ আবুল হান্নান চৌধুরী, অ্যাডভোকেট হানিফ লিটন ও আবদুল কাইয়ুম দিদার প্রমুখ।

উল্লেখ্য, সোমবার ট্রাকশ্রমিক মো: খোকন হত্যা মামলায় আদালতে শুনানির জন্য নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরীকে আদালতে হাজির করা হয়। এ সময় আদালত একরামের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ তাকে নিয়ে যাওয়ার সময় আদালত প্রাঙ্গণে আওয়ামী লীগের নেতাকর্মী ও আইনজীবীরা দলীয় ও অশ্লীল স্লোগান দেন।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন বিচারকের সাথে আইনজীবীর তর্ক : চট্টগ্রামে এজলাস ছাড়লেন বিচারকরা

সকল