২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত

- ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার চান্দিনায় বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে ইয়াছিন আহমেদ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক ও অপর এক আরোহী।

সোমবার (২১ অক্টোবর) দুপুর আড়াইটায় উপজেলার নূরীতলা বাস স্টেশন-সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন আহমেদ চান্দিনা উপজেলার বাতাঘাসী ইউনিয়নের সব্দলপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে এবং আহতরা একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মোশারফ (২৬) ও মেহবুব মিয়ার ছেলে অনিক (১৬)।

জানা যায়, তারা প্রতিদিন মোটরসাইকেল নিয়ে কোথাও না কোথাও ঘুরতে বের হতেন। প্রতিদিনের মতো সোমবার দুপুরে মোশারফ হোসেন মোটরসাইকেলে তাদেরকে নিয়ে ঘুরতে বের হন। নিজ বাড়ি থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে কুমিল্লায় যাওয়ার পথে নূরীতলা এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।

প্রত্যক্ষদর্শী সিরাজুল ইসলাম জানান, ‘খুব দ্রুত গতিতে মোটরসাইকেলটি ছুটে আসছিল। এ সময় একটি বাস তাদেরকে অতিক্রম করার সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ রাখতে না পেরে এক পথচারীকে ধাক্কা দিয়ে মহাসড়কে পড়ে যান। তাদেরকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ইয়াছিন নামে ওই কিশোরকে মৃত ঘোষণা করেন।’

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ দেওয়ান কৌশিক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের রাস্তা দেখেন : হাসনাত আবদুল্লাহ ববিতে হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজা

সকল