২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ে পোল্ট্রি খামারের কাজ করার সময় বৈদ্যুতিক শর্টসার্কিটে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ আসিফ (২১) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (২০ অক্টোবর) দুপুরে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ডাকঘর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আসিফ ওই ইউনিয়নের মুন্সি মিয়া নতুন বাড়ির আবুল হোসেনের ছেলে।

নিহতের ফুফাত ভাই মোশাররফ হোসেন বলেন, রোববার দুপুরে আসিফ তার বন্ধুর পোল্ট্রি খামারের কাজ করার সময় ঝুলানো লাইটিং পোল্ডার ওপরের দিকে তুলানোর সময় শর্টসার্কিট হয়ে মাটিতে লুটে পড়েন। পরে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, সে তার বন্ধুর পোল্ট্রি খামারে দীর্ঘ ৪ বছর ধরে শ্রমিক হিসেবে কাজ করতেন। রোববার সন্ধ্যায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আসিফ পোল্ট্রি খামারের শ্রমিক হিসেবে কাজ করত। পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল